আমরা মানুষ, আর এটাই আমাদের সবচেয়ে বড় পরিচয়: মেয়র আইভী

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, ধর্ম বর্ন নির্বিশেষে আমরা সবাই মানুষ, আর এটাই আমাদের সবচেয়ে বড় পরিচয়। ভগবান বলি, আল্লহ বলি যাই বলি সকলেই আমাদের সৃষ্টি করেছে ভালোবাসা স্থাপনের জন্য। মানুষকে ভালোবাসলে আমরা আল্লাহকে পাবো। যে কোন ধর্মকে নিয়ে কটুক্তি করা ইসলামে নিষেধ করা আছে। যারা বলে, তারা বাংলাদেশকে অশান্ত করতে চায়।

শুক্রবার (১ জুলাই) বিকেলে শহরের দেওভোগ এলাকায় রথযাত্রা উৎসবে শ্রী শ্রী রাধাগোবিন্দ মন্দির প্রাঙ্গণে এসব কথা বলেন তিনি।

মেয়র আইভী বলেন, ওই ধরনের সাম্প্রদায়িক শক্তিকে মাথাচারা দেয়। রাজনীতি অথবা কোন দেশের অথবা কোন রাষ্ট্র নায়কের স্বার্থ থাকে তখন তারা আমাদের ধর্মকে কাজে লাগায়। ইসলামকে হিন্দুর বিরুদ্ধে, হিন্দুকে ইসলামের বিরুদ্ধে। সারা পৃথিবীকে অস্থির করে ওই সাম্রাজ্যবাদী সরকার, যারা মুহূর্তে মুহূর্তে এদেশকে অশান্ত করতে চায়, পৃথিবীকে অশান্ত করতে চায়। কিন্তু সেদিকে না তাকিয়ে বাংলাদেশকে অসাম্প্রদায়িক বিনির্মাণে যিনি চেষ্টা করে যাচ্ছেন তিনি হলেন আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ওনার সেই বাংলাদেশকে আমরা গড়বো। আমরা যে যেই ধর্মেরই হই না কেন, কাউকে কটূক্তি করবো না।

এসময় আরও উপস্থিত ছিলেন- বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীর প্রতিক), নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার (অতিরিক্ত ডিআইজি পদোন্নতি প্রাপ্ত) মোহাম্মদ জায়েদুল আলম, আওয়ামী লীগ জাতীয় পরিষদের সদস্য এড. আনিসুর রহমান দিপু, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গির আলম, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জিএম আরাফাত, এনসিসি ১৪নং ওয়ার্ড কাউন্সিলর মনিরুজ্জামান মনির প্রমুখ।