আমাকে এমপি নয়, ভাই কিংবা সন্তান মনে করবেন: শামীম ওসমান

লাইভ নারায়ণগঞ্জ: ‘ষড়যন্ত্র নিয়ে নতুন করে মাঠে নেমেছে একটি পক্ষ, সেই ষড়যন্ত্র মুকাবেলার জন্য আমরা আগামী ২৭ আগস্টের মধ্যে নারায়ণগঞ্জে জনসভা দিবো। জনসভার মধ্যদিয়ে আমরা প্রমান করবো, এই নারায়ণগঞ্জ মুক্তিযোদ্ধের পক্ষে ছিল, আছে ও থাকবে।’

স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে সোমবার (১৫ আগস্ট) সকালে ভূইঘরে এ কথা বলেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান।

নারায়ণগঞ্জ সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মো. নাজিম উদ্দিনের সভাপতিত্বে শোক সভায় অংশ নেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ্ নিজাম, ফতুল্লা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. শওকত আলী, কুতুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনিরুল আলম সেন্টু, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হক নিপু।

শোক সভায় শামীম ওসমান বলেন, আমাকে এমপি মনে করবেন না, আপনাদের একজন ভাই মনে করতে পারেন কিংবা আপনাদের সন্তান, আপনাদের চাচা মনে করবেন। আমি চাই, আপনারা একটু পরিশ্রম করেন এবং যাতে মানুষের দোয়া পাই। পৃথিবীতে একটা জিনিস নিশ্চিত, অন্যসব অনিশ্চিত। সেটা হলো আমাদের সবারই মরতে হবে। তাই চলেন না, চলে যাওয়ার আগে সকলে মিলে এমন কোন কাজ করি, যে কাজ দেখে আল্লাহ খুঁশি হয়।

জাতীয় শোক দিবস উপলেক্ষে শোক সভার আয়োজন করে কুতুবপুর ইউনিয়ন পরিষদের ১, ২ ও ৩ নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতাকর্মীরা।

এরপর ফতুল্লার পোস্ট অফিস, তক্কারমাঠসহ বিভিন্ন স্থানে স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবসের অনুষ্ঠানে অংশ নেন শামীম ওসমান।