আমাদের সাথে বেইমানী করে তারা ধ্বংস হয়েছে: জাকের পার্টির চেয়ারম্যান

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: আজ এখানে ঢাকায় বসবাসরত জাকের পার্টির সমর্থকদের এক হাজার ভাগের এক ভাগ রয়েছে। কেননা প্রধানমন্ত্রী ও রাষ্ট্রপতি আমার বাবার পদতলে লুটিয়ে থাকতো এবং হাজার হাজার মানুষ সার্থ উদ্ধারের জন্য দলে দলে সেখানে যেতো। যখন থেকে দেখা গেলো বিভিন্ন দল নিজের দিকে মানুষদের টেনে নিয়ে যাচ্ছে তখন এই দল প্রতিষ্ঠিত হয় ওইসব কুচক্রিদের বিশ্ব জাকের মঞ্জিল থেকে বিতারিত করতে। 


পবিত্র বিশ্ব ওরস উপলক্ষে শুক্রবার (৩ ডিসেম্বর) বাদ জুম্মা নগরীর আলাউদ্দিন খান স্টেডিয়ামে আয়োজিত জাকের পাটির দাওয়াতী ইসলামী মহা জলসায় প্রধান অতিথির বক্তব্যে জাকের পার্টির চেয়ারম্যান পীরজাদা খাজা মোস্তফা আমীর ফয়সল মুজাদ্দেদী এসব কথা বলেন।

পীর ফয়সল মুজাদ্দেদী আরও বলেন, আমাদের হাত ধরে ক্ষমতায় এসে আমাদের সাথেই বেইমানী করলো, জাকের পার্টিকে ধ্বংস করার চেষ্টা করলো। বিশ্ব জাকের মঞ্জিলকে ধ্বংস করার চেষ্টা করলো, আজ তারাই ধ্বংস হয়েছে। আল্লাহ বলেছেন, আমার বন্ধুর সাথে যে দুশমনি করে আমি তাদের বিরুদ্ধে যুদ্ধ ঘোষনা করলাম। ইসলাম নিয়ে বহু খেলা হচ্ছে, এরাকম যে হবে সেটা আমাদের রাসুল (সা:) আরও অনেক আগে হাদিসে বলে গিয়েছেন।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত হয়েছিলেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়ৎ আইভী।