আমি আসার আগে ফান্ডের টাকা খরচ হয়েছে, উন্নয়ন হয়নি: আনোয়ার হোসেন

লাইভ নারায়ণগঞ্জ: জেলা পরিষদ পূর্বে সরকারি কর্মকর্তারা পরিচালনা করেছে, এরপর একজন রাজনৈতিক নেতা পরিচালনা করেছে। নারায়ণগঞ্জে কোন উন্নয়নের ছবি আপনারা দেখেছেন কি না জানি না কিন্তু আমি দেখি নাই। ফান্ডের টাকা খরচ হয়েছে ঠিকেই কিন্তু উন্নয়নের দৃশ্যমান কোন বিষয় আমার চোখে পড়েনি। আমি নির্বাচিত হয়ে সেই জেলা পরিষদকে জনগণের সাথে পরিচয় করিয়ে দিয়েছি কাজের মাধ্যমে।

এর আগে মানুষ জানতো না, জেলা পরিষদের মাধ্যমে যে মানুষের সেবা পাওয়া যায়।

রোববার (২৭ অক্টোবর) বিকালে এক অনুষ্ঠানে এ কথা গুলো বলছিলেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের সদ্য বিদায় চেয়ারম্যান মো. আনোয়ার হোসেন।

নারায়ণগঞ্জ জেলা পরিষদ প্রাঙ্গণে এর আগে দুপুরে কোরআন তেলওয়াতের মধ্যদিয়ে নারায়ণগঞ্জ জেলা পরিষদের আনুষ্ঠানিক দায়িত্বভার গ্রহণ ও প্রথম সভা শুরু হয়। এরপর নির্বাচিত চেয়ারম্যান চন্দন শীল ও সদস্যদের ফুল দিয়ে বরণ করে নেন জেলা পরিষদের কর্মকর্তারা।

মো. আনোয়ার হোসেন বলেন, আগামী দিনে আমার নেতৃত্বের চেয়েও ভালো ভাবে জেলা পরিষদ এগিয়ে যাক, আমি সেই দোয়াই করছি।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান, নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা, জেলা পরিষদের চেয়ারম্যান বাবু চন্দন শীল।

এছাড়াও উপস্থিত ছিলেন বন্দর উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ রশিদ, সোনারগাঁও উপজেলা পরিষদের চেয়ারম্যান এড. শামসুল আলম ভূঁইয়া, রূপগঞ্জ উপজেলার পরিষদের চেয়ারম্যান শাজাহান ভূইয়া, নারায়ণগঞ্জ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ বিশ্বাস, আড়াইহাজার উপজেলা পরিষদের চেয়ারম্যান মুজাহিদুর রহমান হেলো সরকার, নারায়ণগঞ্জ সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মো. নাজিম উদ্দিন আহমেদ।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ফতুল্লা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম. শওকত আলী, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ্ নিজাম, জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মীর সোহেল আলী, নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন সাজনু প্রমুখ।