আলমগীর হোসেনের বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচি

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ও জাতীয় শহীদ দিবস উপলক্ষে সরকার জুয়েলার্স সৌজন্যে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচির আয়োজন করেছে বন্দর আওয়ামীলীগ নেতা মো. আলমগীর হোসেন।


‘বিয়ের আগে রক্ত পরীক্ষা করি থ্যালেসেমিয়া মুক্ত দেশ গড়ি’ এ শ্লোগানকে সামনে রেখে রোববার ( ২১ফেব্রুয়ারী ) সকাল ৯টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বন্দরে আলমগীর হোসেনের নিজ কার্যালয়ে এ কর্মসূচির আয়োজন করা হয়।

অনুষ্ঠানে মো. আলমগীর হোসেনের সভাপতিত্বে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচির উদ্বোধন করেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হুমায়ুন কবীর মৃধা। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট শিল্পপতি হাজী চাঁন মিয়া।

এ সময়বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা আইয়ুব আলী কমান্ডার, মোঃ নূর হোসেন, পৌর যুবলীগ’র সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক শাহ নেওয়াজ রাহাদ, মহানগর যুবলীগ হাজী সিরাজউদ্দিন বিদ্যালয়ের সদস্য মোঃ ফারুক প্রধান, মহানগর ছাত্রলীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক আরাফাত কবীর ফাহিম প্রমূখ।

আয়োজন ও কারিগরি সহায়তায় ছিলেন, সিআরআই ও ইয়ং বাংলা প্রদত্ত সামাজিক কাজে বিশেষ অবদানের জন্য বাংলা ইয়ুথ এ্যাওয়ার্ড  ২০১৮ ইং প্রাপ্ত সপ্নযাএী ফাউন্ডশন।

0