আড়াইহাজারে আবারো এক রাতে ৩ বাড়িতে ডাকাতি

0

লাইভ নারায়ণগঞ্জ: আড়াইহাজরে আবারো এক রাতে ৩ বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে।

২০ নভেম্বর (শুক্রবার) রাতে গোপালদী পৌর সভার সদাসদী পূর্বপাড়া ,উলুকান্দী ও কালাগাছিয়া কান্দা এক ডাক্তারের বাড়িসহ এই ডাকাতির ঘটনা গুলো ঘটে।

সদাসদী গ্রামের ডাকাতির শিকার হওয়া স্কুল শিক্ষক মনির হোসেন জানান, রাত ২টার দিকে তার বাড়িতে ২০/২৫ জনের মুখোশ ও হাফপ্যান্ট পরিহিত ডাকাত দল কেচি গেউট ভেঙ্গে ভিতরে ঢুকে অস্ত্রের মুখে জিম্মি করে হাত-পা-চোখঁ বেধেঁ আড়াই ভরি স্বার্নালংকার , ২টি ক্যামেরা ও একটি কম্পিউটারের মনিটর নিয়ে যায়। ডাকাত দল তার ৪টি কক্ষ তছনছ করে ফেলে। অপর দিকে একই রাতে পার্শ্ববর্তী উলুকান্দী গ্রামে নকুল বনিকের বাড়িতে হানা দিয়ে ৫টি মোবাইল ও ১ ভরি স্বর্ণালংকার ছিনিয়ে নেয়।

রাত টার দিকে ঢাকার সোহরাওয়ার্দী হাসপাতালের সহযোগি অধ্যাপক আলআমিনের গ্রামের বাড়ি কলাগাছিয়া কান্দায় ডাকাতির ঘটনা ঘটে। ডাকাত দল অস্ত্রের মুখে জিম্মি করে নগদ ১০ হাজার টাকা ও ২ ভরি স্বর্ণালংকার ছিনিয়ে নেয়। অপর দিকে আড়াইহাজার-বিশনন্দী সড়কের চালাকচকে রাস্তায় ছিনতাই হয়। ডাকাতি বেড়ে যাওয়ায় জনমনে আতংক দেখা দিয়েছে।

গোপালদী তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো: আজাহার আলী লাইভ নারায়ণগঞ্জকে জানান,আমরা খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিদর্শন করেছি।তাদের অনেকের টাকা এবং স্বর্ণালংকার ডাকাতরা নিয়ে গেছে। আমরা তাদেরকে থানায় মামলা করার কথা বলেছি কিন্তু তারা মামলা করবেনা বলে আমাদের জানিয়েছেন।

0