আড়াইহাজারে গৃহবধুকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ

লাইভ নারায়ণগঞ্জ: আড়াইহাজারে আফসানা নামে এক গৃহবধুকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে। ঘটনারপর থেকে নিহতের স্বামী আলী হোসেনসহ পরিবারের সদস্যরা পলাতক রয়েছে।

উপজেলার ব্রাহ্মন্দী ইউনিয়নের বালিয়াপাড়া গ্রামে সোমবার রাতে এ ঘটনা ঘটে। তবে মঙ্গলবার সন্ধ্যা পর্যন্ত এ ঘটনায় মামলা হয়নি।

স্থানীয়রা জানান, ঘটনার দিন সকালে আফসানার চাচাতো দাদী মারা যান। তাকে দেখতে যেতে বায়না ধরে আফসানা। কিন্তু স্বামী আলী হোসেন তাকে সেখানে যেতে দেয়নি। এ নিয়ে ঝগড়া হলে ঘরের দরজা বন্ধ করে আলী হোসেন তাকে মারধর করে।

নিহতের খালা পারুল আক্তার জানান, আলী হোসেন আমার ভাগ্নীকে নির্যাতন করেছে। তাকে শ্বাসরোধে হত্যা করেছে। আমার ভাগ্নীর পরনের কাপড় ছেঁড়া। শরীরে আঘাতের চিহ্ন আছে।

নিহতের মা কুলসুম আক্তার জানান, মারধরের এক পর্যায়ে আফসানাকে শ্বাসরোধ করে হত্যা করে। পরে ঘরের ধন্নার সাথে এক টুকরো ছেঁড়া গামছা দিয়ে ঝুলিয়ে রেখে আমার মেয়ে আত্মহত্যা করেছে বলে এলাকাবাসিকে জানায়। পওে পুশি গিয়ে লাশ উদ্ধার করে।

নিহতের মা কুলসুম আক্তার বলেন, ঘটনার পর আমি থানায় গিয়ে পুলিশকে জানাই আমার মেয়েকে হত্যা করা হয়েছে। পরে পুলিশ একটি দরখাস্ত লিখে এসে আমার স্বাক্ষর নেয়। আমি মামলার কথা জানালে তারা কিছুই বলেনি।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত (ওসি) আজিজুল হক জানান, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নিহতের গলায় আঘাতের চিহ্ন রয়েছে। ময়না তদন্ত প্রতিবেদন পাওয়ার পর পরবর্তী আইনী ব্যবস্থা নেয়া হবে।