আড়াইহাজারে থানা বিএনপির উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল

0

আড়াইহাজার প্রতিনিধি: আড়াইহাজারে মঙ্গলবার থানা বিএনপির উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এ সময় বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। উপজেলা সদরে আশিক সুপার মাকেটে দলীয় কাযালয়ের সামনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন মহিলা দলের কেন্দ্রীয় কমিটির (ঢাকা বিভাগীয়) সাংগঠনিক সম্পাদক পারভীন আক্তার।

থানা বিএনপির সহ-সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান শহীদ উল্ল্যাহ সভাপতিত্বে উপস্থিত ছিলেন- জেলা বিএনপির সাবেক অথবিষয়ক সম্পাদক আনোয়ার হোসেন অনু, স্থানীয় বিএনপির নেতা মনির হোসেন, রুপচান মিয়া, ছাত্রদল নেতা মিরাজুল ইসলাম খোকন, মনিরুজ্জামান সরকার, মা ও শিশু হাসতালের চেয়ারম্যান রুহুল আমিন মোল্লা, থানা শ্রমিক দলের নেতা সিরাজ ও সাবেক ইউপি সদস্য আমির হোসেন প্রমুখ।

পারভিন আক্তার বলেছেন, কারাগারে যাওয়ার সময় খালেদা জিয়া হেঁটে এবং স্বাস্থ্য পরীক্ষার জন্য হেঁটে হাসপাতালে গিয়েছিলেন। এখন তিনি কারও সাহায্য ছাড়া দাঁড়াতেও পারেন না। তাঁর দুই কাঁধে ব্যথা। হাঁটুর ব্যথা বেড়ে গেছে। শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি। এ ছাড়া তাঁর ডায়াবেটিসসহ অন্যান্য রোগ বেড়েছে। এর জন্য সরকারই একমাত্র দায়ী। চিকিৎসার অভাবে খালেদা জিয়ার কিছু হলে ভোটার বিহীন এই সরকারকে তার দায়দায়িত্ব নিতে হবে। অবিলম্বে বেগম খালেদা জিয়াসহ সকল রাজবন্দীদের মুক্তি দাবি করেন। পারভীন আক্তার আরও বলেন, আমরা কি এমন বাংলাদেশ চেয়েছিলাম; ঘরে বাইরে নারী, শিশু ও গৃহবধূরা ধর্ষিত হবেন। শিশুরাও রেহাই পাচ্ছে না নরপশুদের কবল থেকে। দেশের আইন এখন নেই। সারাদেশে গুম, খুন, ধর্ষণ নিয়ন্ত্রণহীনভাবে বেড়ে গেছে। বর্তমান অবৈধ সরকারের স্বৈরশাসনের ফলাফল হচ্ছে আজকের এই নৈরাজ্যকর পরিবেশ। এ থেকে মুক্তি পাওয়ার একমাত্র উপায় হল গনতন্ত্র প্রতিষ্ঠা করা। নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের মাধ্যমে একটি সরকার গঠন করা।

0