আড়াইহাজারে দেয়া হবে স্মার্ট কার্ড

0
লাইভ নারায়ণগঞ্জ: আড়াইহাজারে ২০১৯ সালের ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রমে ২০০১ থেকে ২০০২ জন্ম সাল পর্যন্ত ভোটার তালিকার অন্তর্ভুক্ত ভোটারদের  জাতীয় পরিচয় পত্র স্মার্ট কার্ড বিতরন করা হবে।

সোমবার (৮ ফেব্রুয়ারি) দুপুরে এ তথ্য নিশ্চিত করে আড়াইহাজার উপজেলা নির্বাচন অফিস। সকাল সাড়ে ৯ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত এই কার্যক্রম চলবে। প্রতিটি ইউনিয়নে ১ দিন করে চলবে এই স্মার্ট জাতীয় পরিচয় পত্র বিতরন।

তথ্য সূত্রে, আগামী ১০ ফেব্রুয়ারী দুপ্তারা ইউনিয়নে স্মার্ট জাতীয় পরিচয় পত্র বিতরন করা হবে দুপ্তারা  ইউনিয়ন পরিষদের ভবনে। ১১ ফ্রেব্রুয়ারী ফতেপুর ইউনিয়নে। ১৫ ফ্রেব্রুয়ারী হাইজাদী ইউনিয়নে। ১৭ ফ্রেব্রুয়ারী উচিৎপুরা ইউনিয়নে। ১৮ ফ্রেব্রুয়ারী মাহমুদপুর ইউনিয়নে। ২২ ফ্রেব্রুয়ারী খাগকান্দা ইউনিয়নে। ২৪ ফ্রেব্রুয়ারী সাতগ্রাম ইউনিয়নে। ২৫ ফ্রেব্রুয়ারী ব্রাক্ষন্দী ইউনিয়নে। ২৬ ফেব্রুয়ারি বিশনন্দী ইউনিয়নে। ২৮ ফ্রেব্রুয়ারী কালাপাহাড়িয়া ইউনিয়নে। ০১ পহেলা মার্চ গোপালদী পৌরসভায়। ০২ মার্চ আড়াইজাজার পৌরসভায় বিতরন করা হবে।

আড়াইহাজার উপজেলা নির্বাচন অফিসার সুলতানা এলিন লাইভ নারায়ণগঞ্জকে জানান, আমরা ২০১৯ সালের ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রমে, যাদের দশ আঙ্গুলের ছাপ নিয়েছিলাম এবং যারা ২০০১ থেকে ১ জানুয়ারির ২০০২ জন্ম সাল ছিলো, তাদেরকে র্স্মাট জাতীয় পরিচয় পত্র বিতরণ করবো। আমাদের এই কার্যক্রম টানা চলবে। আমরা প্রতিদিন সকাল সাড়ে ৯টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত, একেক দিন একেক ইউনিয়ন গুলোতে এই স্মার্ট কার্ড বিতরন করবো। শেষে আগামী ২ মার্চ জাতীয় ভোটার দিবসে, আড়াইহাজার পৌরসভায় স্মার্ট জাতীয় পরিচয় পত্র বিতরনের মধ্যে দিয়ে আমাদের কার্যক্রম শেষ করবো।

0