আড়াইহাজারে নৌকাডুবে নিখোঁজ শিশুর মরদেহ উদ্ধার

লাইভ নারায়ণগঞ্জ: আড়াইহাজার উপজেলায় মেঘনা নদীতে ডুবে যাওয়ার একদিন পর শিশু সাদিয়া আক্তারের (১২) মরদেহ উদ্ধার করা হয়েছে। শনিবার (২৮ মে) সন্ধ্যা ৭টার দিকে উপজেলার মেঘনা নদীর খাগকান্দা এলাকা থেকে শিশুটির মরদেহ উদ্ধার করে খাগকান্দা নৌ ফাঁড়ি পুলিশ।

এদিকে, শুক্রবার সাদিয়া তার স্বজনদের সঙ্গে খাগকান্দা এলাকায় এক আত্মীয়ের বাড়িতে বেড়াতে আসে। বিকেল ৪টার দিকে তারা নৌকা নিয়ে মেঘনা নদীতে বেড়াতে যায়। এ সময় তাদের নৌকাটি ডুবে যায়। তাৎক্ষণিকভাবে পাঁচ জনকে স্থানীয়রা উদ্ধার করতে সক্ষম হলেও সাদিয়ার খোঁজ মেলেনি।

পুলিশ জানায়, সাদিয়া কুমিল্লার মেঘনা এলাকায় জসিম উদ্দিনের মেয়ে। সে তার পরিবারের সঙ্গে ঢাকার যাত্রাবাড়ী এলাকায় বসবাস করতো।

খাগকান্দা নৌ ফাঁড়ির ইনচার্জ (ইন্সপেক্টর) গোলাম মোর্শেদ তালুকদার জানান, দুই দফায় নদীর এক কিলোমিটার এলাকায় ১০ ঘণ্টা অভিযান চালিয়েও সাদিয়ার সন্ধান না পাওয়ায় শনিবার দুপুরে উদ্ধার কাজ স্থগিত করা হয়। পরবর্তীতে ওই দিন সন্ধ্যার দিকে মেঘনা নদীর খাগকান্দা এলাকায় জেলেরা একটি মরদেহ ভাসতে দেখে নৌ পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে স্বজনদের খবর দেয়। স্বজনরা সাদিয়ার লাশ শনাক্ত করেন।