আড়াইহাজারে পানিতে ডুবে কণ্যা শিশুর মৃত্যু

লাইভ নারায়ণগঞ্জ: সোনারগাঁ উপজেলার পৌর এলাকার দিয়াপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির এক শিক্ষার্থী পানিতে ডুবে মৃত্যু হয়েছে। বুধবার (২৫ মে) বিকেলে স্কুল ছুটির পর স্কুলের পার্শ্ববর্তী পুকুরে হাত পা ধুতে গেলে পুকুরের পানিতে ডুবে মারা যায় শিশুটি।

নিহত শিশুর নাম হাবীবা আক্তার (১০)। সে পৌর এলাকার হাতকোপা গ্রামের কাউসারের মেয়ে। তার মৃত্যুতে ওই স্কুলের শিক্ষক শিক্ষার্থী ও এলাকাবাসীর মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।

হাবীবা আক্তারের মামা ফারুক আহমেদ তপন জানান, হাবীবা আক্তার বুধবার স্কুল ছুটির পর স্কুলের পার্শ্ববর্তী প্রয়াত চিত্র নায়িকা দিতির পুকুরে সহপাঠিদের নিয়ে হাত পা ধুতে যায়। এক পর্যায়ে সে পা ফসকে পুকুরে পরে যায়। ওই এলাকাটি নির্জন হওয়ায় আশপাশে কোন মানুষজন ছিল না। খবর পেয়ে তাকে উদ্ধার করা হলেও এর আগেই তার মৃত্যু হয়।

তিনি জানান, হাবীবা আক্তার ও তৈয়বা আক্তার দুজন জমজ বোন ছিল। তারা একই ক্লাসে পাড়াশুনা করতো। অসুস্থতার কারণে তৈয়বা আক্তার গতকাল স্কুলে যায়নি। তাদের মা কনক আক্তার কিছুদিন আগে মৃত্যুবরন করেন। তারা সোনারগাঁয়ের পৌর এলাকার পৌরভবনাথপুর গ্রামে নানা প্রয়াত পৌর কাউন্সিলর আজম খাঁনের বাড়িতে নানীর সাথে থাকতো।