আড়াইহাজারে মাটির চুলা ভেঙ্গে ফেলায় খুন

0

আড়াইাজার করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: মাটির চুলা ভেঙ্গে ফেলেছে; তাই ভাগ্নি জামাতার ছুড়ির আঘাতে খুন হয়েছে ৬০ বছরের এক নারী। একই সময় আরও এক ব্যক্তিকে দাঁড়ালো অস্ত্র দিয়ে আঘাত করা হয়েছে।

আড়াইহাজারের গোপালদী পৌরসভাধীন ৩নং ওয়ার্ডের ভিটি কলাগাছিয়া এলাকার বৃহস্পতিবার (৫ আগস্ট) বেলা ১০টার দিকে এই ঘটনা ঘটে।

নিহত নারীর নাম হালিমা বেগম (৬০)। সে গোপালদী পৌরসভাধীন ৩নং ওয়ার্ডের ভিটি কলাগাছিয়া এলাকার আব্দুল করিমের স্ত্রী। আহত ব্যক্তি তার বোন জামাতা আব্দুল করিম।

মৃতের চাচাতো ভাই সুমন জানান, হালিমাকে পূর্বপরিকল্পিতভাবে খুন করা হয়েছে। একটি মাটির চুলা ভাঙাকে কেন্দ্র করে প্রথমে ভাগ্নি জামাতা হাসেন আলীর সঙ্গে ঝগড়া হয় তার ভাই ইমান আলীর। এ সময় ঝগড়া থামানোর চেষ্টা করে বোন হালিমা বেগম। এক পর্যায়ে ক্ষিপ্ত হয়ে ইমান আলী হালিমার গলায় দাঁড়ালো অস্ত্র দিয়ে আঘাত করে। এতে অতিরিক্ত রক্তক্ষরণ হয়ে তার মৃত্যু হয়। আমি দোষিদের দ্রুত গ্রেপ্তার করাসহ দৃটান্তমূলক শাস্তির দাবী জানাচ্ছি। তিনি আরও বলেন, একই সঙ্গে তার বোন জামাতা আব্দুল করিমকেও দাঁড়ালো অস্ত্র দিয়ে আঘাত করা হয়।

মৃতের বোন হাবিবা বেগম অভিযোগ করেন, বোন হালিমাকে কয়েক মাস আগে রাতের আধাঁরে মুখোশ পরিহিত অবস্থায় হত্যার চেষ্টা চালায় ইমান আলী।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার দায়িতেবব থাকা ওসি তদন্ত আনিচুর রহমান মোল্লা বলেন, এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

0