ইউসিবি’র সিআরএম মেশিন এখন নারায়ণগঞ্জ ক্লাবে

0

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ ক্লাবে সিআরএম (ক্যাশ রিসাইক্লার মেশিন) বা এটিম স্থাপন করেছে ইউসিবি ব্যাংক। সোমবার সকাল এগারোটায় এ মেশিনের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।
সাধারন এটিএম মেশিনে শুধু টাকা তোলা ও ক্ষেত্র বিশেষে টাকা জমা দেয়া যায়। কিন্তু সিআরএম মেশিনের মাধ্যমে ২৪ ঘন্টাই টাকা জমা দেওয়া, টাকা উত্তোলন, বিভিন্ন প্রকার বিল জমা, মোবাইল ব্যালেন্স রিচার্জ, ফান্ড ট্রান্সফার, কার্ডের পিন পরিবর্তন, একাউন্টের ব্যালেন্স জানা, মিনি একাউন্ট স্ট্যাটমেন্ট তোলাসহ নানা ধরনের কাজ সহজেই সম্পন্ন করা সম্ভব। বাংলাদেশে ডিজিটাল ব্যাংকিং সুবিধা প্রদানের লক্ষ্যে ইউসিবি ব্যাংক সর্বপ্রথম সিআরএম মেশিন চালু করে।
উত্তম গ্রাহক সেবা ও তাদের সন্তুষ্টি অর্জনের লক্ষ্য নিয়ে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লি: গত ২০২০ সালে নারায়নগঞ্জ ক্লাব লিঃ এর সাথে কর্পোরেট এক্সিকিউটিভ প্যাকেজ (সিইপি) এগ্রিমেন্টে আবদ্ধ হয়ে বিভিন্ন ধরনের কর্পোরেট সেবা প্রদান করে আসছে। এরই ধারাবাহিকতায় নারায়ণগঞ্জ ক্লাবে সিআরএম মেশিন স্থাপন করা হলো।
মেশিনের উদ্বোধনী অনুষ্ঠানে নারায়ণগঞ্জ ক্লাব লিঃ এর পক্ষে ক্লাব সভাপতি তানভীর আহমেদ, সহ-সভাপতি হাফিজুরর রহমান, নারায়ণগঞ্জ ক্লাব লিঃ এর নিবর্হিী কমিটির সদস্য আশিক সূজন প্রমুখ। ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লি: এর পক্ষে উপস্থিত ছিলেন শাখা ব্যবস্থাপক ফার্স্ট ভাইস প্রেসিডেন্ট মোঃ কামরুল ইসলামসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

0