ইদের আনন্দে পূর্ণ হোক প্রতিটি ঘর: তানভির আহমেদ

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জসহ সারা দেশের সকল নাগরিকদের পবিত্র ইদুল আজহার অন্তরিক শুভেচ্ছা জানিয়েছেন নারায়ণগঞ্জ ক্লাবের সভাপতি ও নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক তানভির আহমেদ টিটু।

সোমবার (১৯ জুলাই) গনমাধ্যমকে দেয়া এক বার্তায় তিনি এ শুভেচ্ছা জানান।

শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, এবারের ঈদুল ফিতরের ন্যায় ঈদুল আজহার আনন্দেও ভিন্নতা আছে। বৈশ্বিক মহামারী করোনাভাইরাস এ আনন্দকে বলতে গেলে অনেকটা ম্লান করে দিয়েছে। কারণ ঈদ উদ্যাপনের অন্যতম অনুষঙ্গ হচ্ছে একে-অপরের সাথে কোলাকুলি করা। কিন্তু মহামারী করোনার কারণে স্বাস্থ্যবিধি অনুসরণে এই কোলাকুলি নিষেধ। এই অপূর্ণতা ঈদ আনন্দকে অনেকটা ম্লান করে দেবে। তারপরও আমি বলবো আমরা যেনো মানসিকভাবে ভেঙ্গে না পড়ি। আমরা ঈদের খুশি উদ্যাপন করবো স্বাস্থ্যবিধি মেনে। যেনো ঈদের সাময়িক আনন্দ নিজের ও প্রিয়জনদের জন্য জীবনব্যাপী বেদনার কারণ না হয়ে যায়। আমরা করোনাভাইরাসকে জয় করবো, সকলে সচেতন হবো।

তিনি আরো বলেন, ত্যাগের মহিমায় ভাস্বর হয়ে থাকা পবিত্র ঈদুল আজহা সার্বজনীন মানবতার অবারিত কল্যাণের বার্তা বয়ে আনুক। সাম্য ও সম্প্রীতির চেতনায় আনন্দমুখর হয়ে উঠুক শ্রেণি-পেশা নির্বিশেষে সকলের জীবন। ইদের আনন্দে পূর্ণ হোক প্রতিটি ঘর। সবার জীবনে আসুক সুখ, শান্তি, সমৃদ্ধি। সবার জীবন আনন্দময় হোক। ঈদ মোবারক।

0