ইসলামী ছাত্র আন্দোল‌নের মত‌বিনিময় সভা অনুষ্ঠিত

ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশের ৩১বছরে পদার্পন উপলক্ষে ফতুল্লা থানা শাখার মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৫ আগস্ট) সংগঠনের ফতুল্লা থানা শাখার আয়োজনে এই মতবিনিময় ও স্মৃতিচারন সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় নেতৃবৃন্দ বলেন, ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ ১৯৯১সালের ২৩শে আগস্ট প্রতিষ্ঠা করা হয়, যখন বাংলাদেশে ছাত্র রাজনীতির নামে হল দখল টেন্ডারবাজী চুরি ডাকাতি ও বিভিন্ন অসামাজিক ও কুরুচিপূর্ণ কাজের মাধ্যমে ছাত্রদের ব্যবহার করা হতো তখনই চরমোনাইর মরহুম পীর ও ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রতিষ্ঠাতা আমীর মাওলানা সৈয়দ ফজলুল করীম (রহঃ) ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ প্রতিষ্ঠা করেন। যাতে করে ঘুনে ধরা ছাত্র রাজনীতির আমূল পরিবর্তন করে এদেশের আগামী দিনের ভবিষ্যৎ তথা ছাত্র সমাজের নৈতিকতাকে আরো সমৃদ্ধ করা যায়। এজন্যই ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ প্রতিষ্ঠা করা হয়।

নেতৃত্বদ্বয় আরো বলেন, ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ প্রতিষ্ঠার পর থেকেই এদেশের সকল অব্যবস্থাপনার তীব্র নিন্দা ও প্রতিবাদ করে আসছে, এবং সংগঠনের নেতা কর্মী ও দায়িত্বশীলেরা অনেক ত্যাগ স্বীকার করেছে এবং এ দেশের ছাত্র সমাজের সকল অধিকার আদায়ের জন্য বিশেষ ভূমিকা পালন করেছে। অতএব, দেশে সাম্য মানবিক মর্যাদা ও সামাজিক ন্যায় বিচার প্রতিষ্ঠা এবং ছাত্র সমাজের সকল অধিকার আদায়ে ছাত্র সমাজের পাশে দাড়াতে থেকে ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশের সকল দায়িত্বশীলকে বিশেষ ভূমিকা পালন করতে হবে।

ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ ফতুল্লা থানা শাখার সভাপতি মুহাম্মাদ সোহাগ হোসাইনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুহাম্মাদ সাইদুর রহমানের সঞ্চালনায় মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদে ফতুল্লা থানা শাখার প্রতিষ্ঠা কালিন সভাপতি ওয়াসিম উদ্দিন, সাবেক সভাপতি মাষ্টার মাসুদুর রহমান, মাওলানা মামুনুর রশীদ, মুফতী ইমরান হোসাইন, ডা. আব্দু়ল্লাহ মুহাম্মাদ হাসান, মুহাম্মাদ সাইফুল ইসলাম, মুহাম্মাদ আল আমিন।
আরো উপস্থিত ছিলেন ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ ফতুল্লা থানা শাখার সহ-সভাপতি মুহাম্মাদ আল আমিন, সাংগঠনিক সম্পাদক মুহাম্মাদ সাইদুল ইসলাম সিয়াম, তথ্য গবেষণা ও প্রচার সম্পাদক মুহাম্মাদ ফজলে রাব্বী, প্রকাশনা ও দফতর সম্পাদক মুহাম্মাদ রিয়াদ হোসাইন, অর্থ ও কল্যাণ সম্পাদক মুহাম্মাদ মাসুম বিল্লাহ সহ প্রমুখ।