ইসলামী ছাত্র আন্দোলনের দোয়া মাহফিল অনুষ্ঠিত

লাইভ নারায়ণগঞ্জ: ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ এ সংগঠনের কর্মী শহীদ আব্দুল মালেক (র.) এর জীবন ও কর্মশীর্ষক “আলোচনা  সভা ও দোয়া মাহফিল” অনুষ্ঠিত হয়। শুক্রবার (২৩ সেপ্টেম্বর) বিকেলে ফতুল্লার শিবুমার্কেট এলাকায় আইসিএবি মিলনায়তনে এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ এর কেন্দ্রীয় সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক মুহাম্মাদ সুলতান মাহমুদ।

প্রধান অতিথি বক্তব্যে বলেন, ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ এর কর্মীদের সবসময় এই মন মানসিকতা থাকা চাই আমরা হয়তো ইসলামী হুকুমত প্রতিষ্ঠা করবো, নয়তো শাহাদাৎ এর অমিয় সুধা পান করবো। এককথায় আমাদের কাম্য হয়তো ইসলামী হুকুমমত নয়তো শাহাদাৎ।

আমাদের জন্য দৃষ্টান্ত হচ্ছে ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ এর কর্মী শহীদ আব্দুল মালেক (র.)। তিনি দেখিয়ে দিয়ে গেছেন অন্যায়ের বিরুদ্ধে সবসময় লড়াই করতে হবে। এবং তিনি অন্যায়ের বিরুদ্ধে কথা বলতে গিয়েই শহীদ হয়েছেন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলার সভাপতি মাওলানা দ্বীন ইসলাম। তিনি বলেন, এই নারায়ণগঞ্জ এ ইসলামী আন্দোলন এর অনেক ইতিহাস আছে। তেমনই একটি ইতিহাস স্থাপন করেছেন শহীদ আব্দুল মালেক( র.)।

সভাপতির বক্তব্যে মুহাম্মাদ আব্দুল হান্নান বলেন, শহীদ আব্দুল মালেক( র.) ছিলেন ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ এর ১ম শহিদ। তিনি নারায়ণগঞ্জ এর ফতুল্লায় থাকতেন। তিনি আমাদের নারায়ণগঞ্জ এর জন্য আইডল। তাকে খুবই মর্মান্তিকভাবে হত্যা করা হয়েছে। আজ তাকে আমরা গভীরভাবে স্বরণ করছি। এবং শহীদ আব্দুল মালেক (র.) আমাদের জন্য দৃষ্টান্ত হয়ে থাকবে।

পরিশেষে প্রধান অতিথি সুলতান মাহমুদ শহীদ আব্দুল মালেক (র.) সহ সকল শহীদদের জন্য   সকলকে নিয়ে দোয়া করেন। যাতে আল্লাহ তাআলা সকল শহীদদের কে জান্নাতে উঁচু মাকাম দান করে।

ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলার সভাপতি মুহাম্মাদ আব্দুল হান্নানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুহাম্মাদ মাকসুদুল হাসান এর সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলার ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক মাওলানা শফিকুল ইসলাম , ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলার সহ সভাপতি মুহাম্মাদ আনোয়ার হোসাইন, সাংগঠনিক সম্পাদক আশরাফ আলী, দাওয়াহ ও প্রশিক্ষণ সম্পাদক মুহাম্মাদ আলী, অর্থ ও কল্যাণ সম্পাদক জাহিদ হাসান, আলিয়া মাদরাসা সম্পাদক আবু সাইদ মাহমুদ, সাহিত্য সম্পাদক মুহাম্মাদ সোহাগ হোসাইন, সদস্য—১— সাইদুর রহমান।