ইসলাম মানুষের মধ্যে ভ্রাতৃত্ববোধ তৈরি করে: এমপি বাবু

0

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-২ (আড়াইহাজার) আসনের সংসদ সদস্য বলেছেন, ইসলাম হচ্ছে শান্তির ধর্ম। ইসলাম শান্তির ধর্ম হিসেবে মানুষের মধ্যে ভ্রাতৃত্ববোধ তৈরিতে বিশেষ অবদান রাখছে। তাই ইসলাম ধর্মে বিশ্ব শান্তির অমর বাণী বিশ্ববাসীর কাছে সঠিকভাবে তুলে ধরাই হচ্ছে আমাদের দায়িত্ব।


শুক্রবার ( ১৯ ফেব্রুয়ারী ) রাতে আড়াইহাজার উপজেলার বাজবী বাইতুল আমান জামে মসজিদ মাঠ প্রাঙ্গনে ওলামায়ে দেওবন্দ পীরে কামেল হযরত মাওলানা মফিজউদ্দিন (রহঃ) এর ৭৫তম ওফাত স্মরণে বার্ষিক ওয়াজ ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

পীর সাহেব হুজুরের পরিবার বর্গ আয়োজিত আলোচনা ওয়াজ ও দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন বাজবী বাইতুল আমান জামে মসজিদের ইমাম ও খতিব হযরত মাওলানা মোছলেহ উদ্দিন। এসময় আরও বক্তব্য রাখেন আল্লামা ফরিদ উদ্দিন আল মোবারক, হযরত মাওলানা আমিনুল ইসলাম, মাওলানা মুফতী আব্দুল কাইয়ুম প্রমুখ।

সাংসদ নজরুল ইসলাম বাবু বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষা করে উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে। রাসুলের আদর্শকে লালন করে ইসলাম ধর্মের প্রচার ও প্রসার ঘটানোই হবে প্রকৃত মুসলমানের দায়িত্ব ও কর্তব্য।

পীরে কামেল হযরত মাওলানা মফিজউদ্দিন (রহঃ) এর ৭৫তম ওফাত স্মরণে শনিবার দুপুরের পর থেকে কয়েক হাজার গরীব দুস্থদের মাঝে খাবার পরিবেশন করা হয়।

0