ঈদের দিনেও প্রস্তুত থাকবে টিম খোরশেদ

0

লাইভ নারায়ণগঞ্জ: করোনার শুরু থেকে করোনা প্রতিরোধে কাজ করা মানবিক সংগঠন টিম খোরশেদ এর স্বেচ্ছাসেবকরা এবারও ঈদের দিন ও ঈদের ছুটিতে করোনা সংক্রান্ত সেবায় সার্বক্ষণিক প্রস্তুত থাকবেন বলে জানিয়েছেন টিম খোরশেদ এর টিম লিডার কাউন্সিলার মাকছুদুল আলম খন্দকার খোরশেদ।

মঙ্গলবার (১১ মে) এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।


বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, করোনা সংকট মোকাবেলায় টিম খোরশেদ এর স্বেচ্ছাসেবকরা ঈদের দিন ও ঈদের ছুটিতেও সার্বক্ষণিক প্রস্তুত থাকবে যে কোন ধরনের সেবা প্রদানে জন্য। ঈদের সময়টাতে সেবা দেয়ার জন্য ইতিমধ্যে ২০ সিলিন্ডার অক্সিজেন তৈরী রাখা হয়েছে। এছাড়াও এসময়ে দাফন সৎকার, এম্বুলেন্স সাপোর্ট, টেলিমেডিসিন ও প্লাজমা ডোনেশনও চালু থাকবে।

করোনার ২য় ঢেউয়ে টিম খোরশেদ দাফন সৎকার, অক্সিজেন, প্লাজমা ও এম্বুলেন্স সাপোর্ট, টেলিমেডিসিন ছাড়াও রমজান মাসে বিনামূল্য প্রতিদিন এক হাজার পরিবারকে সবজী বিতরণ, ৯০০০ পরিবারকে ঈদ খাদ্য সামগ্রী উপহার, কাজ হারানো মানুষকে ক্ষুদ্র ব্যাবসার পুজি ও একাধিক রিক্সা ভ্যান উপহার দিয়েছেন মানবিক সংগঠন টিম খোরশেদ।

টিম লীডার কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ বলেন, যত বাধাই আসুক না কেন করোনার শেষ পর্যন্ত আমারা মানুষের পাশে থাকবো ইনশাআল্লাহ।

উল্লেখ্য যে, করোনার শুরু থেকে (৯ মার্চ২০২০) টিম খোরশেদ মানুষের পাশে দাড়ায়।সংগঠনের পক্ষ খেকে প্রথমে ৬০ হাজার বোতল স্যনিটাইজার তৈরী ও বিতরণ করা হয়।করোনায় মৃত্যু শুরু হলে টিম খোরশেদ নিজ উদ্যেগে দাফন ও সৎকার শুরু করে এখনো পর্যন্ত ২ শতাধিক দাফন ও সৎকার নম্পন্ন করেছে।এছাড়াও এ পযন্ত ৩৫৬ জনকে টিম খোরশেদ ফ্্রী অক্সিজেন,১০০ জন্য ফ্্রী এম্বুলেন্স এবং ১১১ জনকে ফ্রী প্লাজমা ডোনেশন ও প্রায় ১৫ হাজার মানুষকে ফ্রী টেলিমেডিসিন সেবা দেয়া হয়েছে। এ প্রসংগে  টিম খোরশেদ এর টিম লিডার ও ১৩নং ওর্য়াড কাউন্সিরার মাকছুদুল আলম খন্দকার খোরশেদ বলেন, আল্লাহ রাব্বুল আল আমিন যতদি আমাদেও প্রতি সদয় থাকেন আমরা ততদিন দুঃস্থ মানুষের পাশে খাকবো ইনশাল্লাহ। আমাদের দাফন-সৎকার, ফ্রী অক্সিজে, ফ্রী এম্বুলেন্স, ফ্্রী প্লাজমা ডোশেন ও টেলিমেডিসিন যতদিন প্রয়োজন ততদিন চলমান থাকবে, ইনশাআল্লাহ।

0