ঈদ পালন করবো গরীব দুঃখী মেহনতি মানুষ নিয়ে : কাউন্সিলর শকু

0

লাইভ নারায়ণগঞ্জ: এনসিসি ১২নং ওয়ার্ড কাউন্সিলর কার্যালয় মাঠে খানপুর মেইন রোড, নবাব সল্লিামুল্লাহ রোড, ডনচেম্বার, কাজী পাড়া, হাপসাতাল সড়ক এলাকার প্রায় এক হাজার পরিবারের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।


মঙ্গলবার (১১ মে) দুপুর ২টায় নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১২নং ওয়ার্ড কাউন্সিলর শওকত হাসেম শকু এ বিতলণ করেন। ঈদ সামগ্রীর মধ্যে ছিলো- চিনি, সেমাই, দুধ, পোলাউ, চাউল, লাচ্ছা সেমাই, লতা সেমাই, তেল ও ডাল।

এ সময় শকু বলেন, ঈদ পালন করবো গরীব দুঃখী মেহনতি মানুষ নিয়ে। কিন্তু অবশ্যই সামাজিক দূরত্ব বজায় রেখে। ভারতের ভ্যারিয়েন্ট এখন দেশে দেখা দেয়ায় আমাদের সকলকে সাবধান থাকতে হবে। নিজেকে বাচিঁয়ে রেখে পরিবার ও দেশকে রক্ষা করি। প্রয়োজন ছাড়া বাসা থেকে আমরা না বের হই। করোনা আতংক সৃষ্টি করছে নিউ করমাইকোসিস, এটা আক্রান্ত ফলে মানুষের দৃষ্টি শক্তি হারিয়ে ফেলে। পরে ছত্রাক ব্ল্যাক ফ্যাঙ্গাস ফলে মানুষের মৃত্যুও ঘটে। আমার ওয়ার্ডের আল্লাহ রহমতে মাত্র তিন কোভিড রোগী রয়েছে। সচেতনতা কারণে এখন পর্যন্ত কোভিড রোগী কম রয়েছে। আপনাদের যে কোন প্রয়োজনে আমরা প্রস্তুত রয়েছি।

গত চারদিনের ৮ বারে ৬ হাজার পরিবারকে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। মঙ্গলবার সকালে সিটি কর্পোরেশনের সেবক কলোনী পরিচ্ছন্ন কর্মীদের মাঝে খাবার ও শাড়ি লুঙ্গি বিতরণ করা হয়েছে। পাশাপাশি হিন্দু সম্প্রদায়ের ভাই-বোনদের মধ্যে খাবার বিতরণ দেয়া হয়।

0