উদ্ভাবনী উদ্যোগের প্রশিক্ষণ কর্মশালা উদ্বোধন করলেন এমপি বাবু

লাইভ নারায়ণগঞ্জ: মাননীয় প্রধানমন্ত্রীর ১০টি উদ্ভাবনী উদ্যোগ নিয়ে উপজেলা পর্যায়ে আড়াইহাজারে দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৩ জুন) সকাল ৯টা থেকে বিকাল পর্যন্ত উপজেলা অডিটরিয়ামে উপজেলা প্রশাসনের আয়োজনে এ কর্মশালায় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রফিকুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু।

উপজেলা সহকারী কমিশনার(ভ‚মি) শাহাদাত হোসেনের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মুজাহিদুর রহমান হেলো সরকার, ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান ঝর্ণা রহমান।

কর্মশালায় অংশ গ্রহন করেন, উপজেলা পর্যায়ে সকল সরকারী প্রতিষ্ঠান, উপজেলা প্রশাসন, জনপ্রতিনিধি, স্থানীয় সুশীল সমাজ, ব্যবসায়ী, আড়াইহাজার প্রেসক্লাব, রাজনৈতিক দল, এনজিও ও ধর্মীয় প্রতিষ্ঠানের ৫০জন।

কর্মশালায় মাননীয় প্রধানমন্ত্রীর দশ উদ্যোগ ‘নারীর ক্ষমতায়ন, আশ্রয়ণ, শিক্ষা সহায়তা, পল্লী সঞ্চয় ব্যাংক, ডিজিটাল বাংলাদেশ, কমিউনিটি ক্লিনিক ও শিশুর বিকাশ, বিনিয়োগ বিকাশ, পরিবেশ সুরক্ষা, সামাজিক নিরাপত্তা কর্মসূচী ও সবার জন্য বিদ্যুৎ’ এর বাস্তবায়ন সমস্যা চিহ্নিতকরণ এবং প্রচারে করনীয় সংক্রান্ত সুপারীশ উপস্থাপন করা হয়।