উন্নয়ন কাজে কমিশনের টাকা যায় হোয়াইট হাউজে: খোকন সাহা

0

লাইভ নারায়ণগঞ্জ: জনগণের টাকায় করা এই নগরীর প্রতিটি কাজে লাগে কমিশন, ১০ টাকার কাজ হলে ৫ টাকা কমিশন লাগে। আর সেই কমিশনের টাকা যায় হোয়াইট হাউজে।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ২৩নং ওয়ার্ড আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের কর্মী সম্মেলনে ১৪ সেপ্টেম্বর এ কথা বলেন নারায়ণগঞ্জ মহানগর আ’লীগের সাধারণ সম্পাদক এ্যাড. খোকন সাহা।

তার ভাষ্য, ‘সরকারের বিরুদ্ধে কথা বলা ব্যক্তি হয় আপনার উপদেষ্টা আর বলেন আমি সরকার দলের লোক, আমি বলি আপনি বিএনপি জামাতের শেল্টার ধাতা।আপনার যদি সাহস থাকে তাহলে বিএনপি জামাতের বিরুদ্ধে লড়েন দেখি, আপনি কি পারেন’।

তিনি আরো বলেন, আওয়ামীলীগের হয়ে নির্বাচন করে বিজয় হবেন আর বিএনপি জামাত নিয়ে সিন্ডিকেট করে লুটপাট করে খাবেন তা হবে না। আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেই আপনি উন্নয়ন করার সুযোগ পান কিন্তু উন্নয়ন করে বলেন ‘আমি করেছি, আমি করেছি’ কই একবার ও তো বলেনা আমার প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া অনুদান।

খোকন সাহা আরও বলেন, আপনা এই আমিত্বভাব বাদ দেন দেখেন নারায়ণগঞ্জ-৫ আসনের সসদ সদস্য এ কে এম সেলিম ওসমান তার নিজ তাহবিল থেকে কয়েক শত কোটি টাকা বন্দরের জন্য ব্যয় করেছে কোন দিন শুনিনি আমি করেছি বলতে। নারায়ণগঞ্জে কোন খুন হলেই বলেন ওসমান পরিবার করেছে আপনার কাছে কি প্রমান আছে যে এই খুন ওসমান পরিবার করেছে। আমি প্রশাসনের কাছে অনুরোধ করি তাদের রিমান্ডে নিয়ে প্রমান আদায় করোন|

কর্মীসভায় এনসিসির ২৩ নং ওয়ার্ড কাউন্সিলর ও নারায়ণগঞ্জ মানগর সেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক মো: সাইফুদ্দিন আহম্মেদ দুলাল প্রধানের সভাপতিত্বে বক্তব্য রাখেন মহানগর আ’লীগের যুব ও ক্রীড়া সম্পাদক হুমায়ুন কবির মৃধা, মহানগর সেচ্ছাসেবকলীগের সভাপতি জুয়েল হোসেন, মহানগর ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রিয়াদ, মহানগর মহিলালীগের নেত্রী ইশরাত জাহান খান স্মৃতি, সাবেক ২৬ নং ওয়ার্ড কাউন্সিলর অঅনোর হোসেন আনু, মহানগর সেচ্ছাসেবকলীগের যুগ্ন সাধারন সম্পাদক মাহবুর রহমান কমল প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন এনসিসির ১৯ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলমগির হোসেন, মাইকেল বাবু, এস এ রানা, সোহেল, মনির হোসেন মনু, জাকির প্রধান, সুমন প্রধান, রিপন প্রধান, সুজন, আরাফাত করিম ফাইম, অপু তালুকদার প্রমূখ।

0