এডভেঞ্চারল্যান্ড পার্ক দ্বিতীয় বিভাগ ক্রিকেট লীগের শুভ উদ্বোধন

লাইভ নারায়ণগঞ্জ: এডভেঞ্চারল্যান্ড দ্বিতীয় বিভাগ ক্রিকেট লীগ ২০২১-২২ এর শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। রবিবার (২ অক্টোবর) থেকে সামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সের সভাকক্ষে এর শুভ উদ্বোধনের আয়োজন করা হয়।

জেলা ক্রীড়া সংস্থার সহসভাপতি ও ক্রিকেট উপকমিটির আহ্বায়ক ফারুক বিন ইউসুফ পাপ্পুর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- জেলা পুলিশ সুপার ও ক্রীড়া সংস্থার সহ-সভাপতি গোলাম মোস্তফা রাসেল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোগনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফজর আলী।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক খোরশেদ আলম নাসির,কার্যকরী সদস্য মোঃ জাহাঙ্গীর আলম,ডা. রাকিবুল ইসলাম শ্যামল,ফিরোজ মাহমুদ সামা,মাহবুবুল হক উজ্জল,মাহবুব হোসেন বিজন,মোঃ আসলাম প্রমুখ। বৃষ্টি আইনে উদ্বোধনী খেলায় অংশ নেওয়া সিদ্ধিরগঞ্জ ক্রিকেট একাডেমী ও ইয়ুথ এনার্জেটিক সোসাইটি ১-১ পয়েন্ট নিয়ে মাঠ ছাড়ে।

প্রধান অতিথি পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল তাঁর বক্তৃতায় খেলোয়াড়দের মোবাইল আসক্তি থেকে দূরে থেকে খেলা ও পড়ালেখায় বেশি মনোনিবেশ দেবার আহ্বান জানান। বিশেষ অতিথি গোগনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফজর আলী জেলা ক্রীড়া সংস্থার খেলাধুলায় পৃষ্ঠপোষকতা অব্যাহত রাখার প্রতিশ্রুতি প্রদান করেন।