এনসিসি নির্বাচনে বন্ধ থাকবে সিসি ক্যামেরা

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: এনসিসি নির্বাচনে ভোটকেন্দ্রে সিসি ক্যামেরা বন্ধ থাকবে বলে জানিয়েছেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মাহফুজা আক্তার।


তিনি বলেন, ভোটকেন্দ্রে যদি সিসি ক্যামেরা কাজ করে তাহলে তো বুথের গোপনীয়তা রক্ষা করা হলো না। কাজেই কেন্দ্রে সিসি ক্যামেরা বন্ধ থাকবে। তাছাড়া সব কেন্দ্রে তো সিসি ক্যামেরা নেই। যেখানে আছে সেটা বন্ধ থাকবে।

শনিবার (১৫ জানুয়ারি) দুপুরে শহরের দেওভোগ এলাকায় মর্গ্যান গার্লস স্কুল অ্যান্ড কলেজ প্রাঙ্গণে নির্বাচনী সরঞ্জাম বিতরণের আগে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে এসব কথা বলেন রিটার্নিং কর্মকর্তা।

মাহফুজা আক্তার বলেন, ‘আমাদের প্রস্তুতি সম্পন্ন। আইনশৃঙ্খলা বাহিনী মোতায়েন করা হয়েছে। ম্যাজিস্ট্রেটরা তাদের কাজে নেমে গেছেন। আজ আমরা নির্বাচনী মালামাল বিতরণ করছি। তিনটি ভেন্যু থেকে মালামাল বিতরণ করা হচ্ছে। পরিস্থিতি ভালো ও পরিবেশও সুন্দর আছে।’

প্রার্থীদের অভিযোগ প্রসঙ্গে তিনি বলেন, আমাদের কাছে আনুষ্ঠানিক কোনো অভিযোগ আসেনি। তবে আমাদের প্রস্তুতি আছে। সব আইনশৃঙ্খলা বাহিনী, ম্যাজিস্ট্রেট ও নির্বাচন টিমের সমন্বয়ে প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। আমাদের সব কার্যক্রমই সম্পন্ন।