এবার মুসাফিয়া দরবার শরীফের ভক্তদের সমর্থন পেলেন বজলুর

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: রূপগঞ্জের কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের আসন্ন নির্বাচনে ৯নং ওয়ার্ডে সদস্য পদে মো. বজলুর রহমানকে সমর্থন করেছেন মুসাফিয়া দরবার শরীফের সকল ভক্তবৃন্দরা।
বুধবার ( ৩ মার্চ ) রাতে কা‌য়েতপারা ইউনিয়নের চনপাড়া এলাকায় মুসাফিয়া দরবার শরীফের ওরশ মেবারকে অংশগ্রহন করলে সেখানকার ভক্তবৃন্দরা তাকে এ সমর্থন করেন।

এ সময় কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের সম্মানিত প্যানেল চেয়ারম্যান চনপাড়া শেখ রাসেল নগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বজলুর রহমান বলেন, আমি কা‌য়েতপারা ইউনিয়নের সকল অসমাপ্ত কাজ গুলো আপনাদের সকলকে একসাথে নিয়ে করতে চাই। আপনারা আমাকে সর্মর্থন করেছেন যে লক্ষে যাতে আমি আপনাদের সুবিদার্থে সকল প্রকার কাজ করতে পারি। আমি চাই আমিও আপনাদের আশা অনুযায়ী যাতে কাজ করতে পারি।

তিনি আরও বলেন, আপনারা আমাদের মাননীয় বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতিক এর জন্য দোয়া করবেন। তার জন্য আজ রুপগঞ্জের উন্নয়ন মানুষের চোখে পারার মতো। তার আদেশ অনুযায়ী যাতে সবসময় কাজ কর যেতে পারি এবং তিনি যা এবং তার পরিবারের সকল সদস্য যাতে আপনাদের জন্য কাজ করে যেতে পারে সে জেন্য আপনারা দোয়া করবেন।

এ সময় উপস্থিত ছিলেন, চনপাড়া শেখ রাসেল নগর ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি আব্দুল আলী সিকদার, যুগ্ম সাধারণ সম্পাদক ইব্রাহিম সরদার, চনপাড়া শেখ রাসেল নগর ইউনিয়ন আওয়ামী  সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মোঃ আবুবকর সিদ্দিক, সিনিয়র সহসভাপতি মোঃ তারেক, সাংগঠনিক সম্পাদক মোঃ রাসেল, ছাত্রলীগের সিনিয়র সহসভাপতি মজিবুর রহমান দিন ইসলামসহ সিনিয়র নেতৃবৃন্দ।

এর আগে গত ১৯ ফেব্রুয়ারী খাজা নিজাম উদ্দিন চিশতিয়ার সমর্থকরা আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে মোহাম্মদ বজলুর রহমানকে সদস্য পদে সমর্থন করেছিলেন।

0