এমপি খোকা পঞ্চম শেনী পর্যন্ত পড়াশোনা করেছে: জাহাঙ্গীর আলম

0

লাইভ নারায়ণগঞ্জ: লিয়াকত হোসেন খোকা একজন আইন প্রনেতা হয়ে নিজেই আইন হাতে তুলে নিয়ে শপথ ভঙ্গ করেছেন। তিনি ফোজদারি অপরাধ করেছেন। আমি তোলারাম কলেজের জিএস ছিলাম, এমপি খোকা কোথায় পড়াশোনা করেছেন আমি জানিনা। কোন স্কুল বা কলেজে পড়েছে তা কেউ বলতে পারবেনা। পঞ্চম শেনী পর্যন্ত পড়াশোনা করেছে। যে কারনে তিনি গা এর জোরে সব কিছু নিয়ন্ত্রন করতে চাইছেন।

শুক্রবার বিকেলে সোনারগাঁয়ে এক মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে এ কথা বলেন নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য ও জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর আলম ।

মানববন্ধনে নেতারা মহানগর আওয়ামীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যানের নাম ফখল ভাংচুর করার অভিযোগ এনে সোনারগাঁয়ে এমপি লিয়াকত হোসেন খোকাকে অবাঞ্চিত ঘোষনা করেন। একইসাথে এমপি খোকাকে গ্রেপ্তার করাসহ তার শাস্তির দাবি জানান। একই সাথে খোকাকে প্রকাশ্যে ক্ষমা চাওয়ার আহবান জানান।

২০ নভেম্বর বিকেলে সোনারগাঁ জি আর ইনস্টিটিউশন স্কুল এন্ড কলেজের সামনে নারায়ণগঞ্জ জেলা পরিষদের উদ্যোগে এ আয়োজন করা হয়।

নারায়নগঞ্জ জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান সিরাজূল ইসলামের সভাপতিত্বে প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান মোশারফ হোসেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আরজূ রহমান ভূইয়া, সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মাফূজূর রহমান কালাম, মহানগর আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আরমান হোসেন, সাংগঠনিক সম্পাদক জি এম আরাফাত, সোনারগাঁ পৌরসভার মেয়র প্রাথী গাজী মজিবূর রহমান, ফজলে রাব্বি, নাছরিন সূলতানা ঝড়া, জেলা পরিষদ সদস্য আলাউদ্দিন, শীলারানী পাল সহ আরও অনেকে।

0