এমপি পুত্র আশার আনুষ্ঠানিক নির্বাচনী প্রচারণা শুরু

বন্দর করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে ২৩নং ওয়ার্ডে কাউন্সিলর পদে সাবেক এমপি এড. আবুল কালামের পুত্র আবুল কাউসার আশা মনোনায়ন ক্রয় সম্পন্ন করে দোয়ার মাধ্যমে নির্বাচনী প্রচারনা শুরু করেন।

কদম রসূল দরগাহ শরীফে রোববার বিকালে মিলাদ ও দোয়া শেষে আনুষ্ঠানিক নির্বাচনী প্রচারনা শুরু করেন।

বাদ আসর নামাজ শেষে কদম রসুল দরগাহ শরীফে মিলাদ দোয়া অনুষ্ঠানে উপস্থত ছিলেন সদর-বন্দর আসনের সাবেক সাংসদ এড. আলহাজ্ব আবুল কালাম, বন্দর উপজেলার সাবেক চেয়ারম্যান আলহাজ্ব আতাউর রহমান মুকুল, মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সবুর খান সেন্টু, মহানগর বিএনপি নেতা ফখরুল ইসলাম মজনু, মনির হোসেন, আওলাদ হোসেন, এড. আবু আল ইউসুফ খান টিপু, এড. রফিক আহাম্মেদ, হাজী ইসমাইল, সোলেমান সরকার, হাজী ইসমাইল, যুবদল নেতা নাজমুল হক রানা, নবীগঞ্জ বাগ এ জান্নাত কবরস্থান কমিটির সভাপতি আলহাজ্ব হাবীব উদ্দিন হাবীসহ যুবদল, ছাত্রদলসহ অঙ্গসংগঠনের নেতাকমী ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ এবং এলাকাবাসী।

এ সময় আবুল কাউসার আশা বলেন, আমাদের পরিবার সব সময় জনগণের সেবা করে আসছে। আমার পিতা আপনাদের প্রিয় ব্যক্তি তিনি বার বার সংসদ সদস্য হয়ে আপনাদের সেবা করে গেছেন। আমি তার পুত্র ২৩ নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী হয়েছি। আপনারা আমাকে সেবা করার সুযোগ দিয়ে আমাদের পারিবারিক ঐতিহ্য বজায় রাখার সুযোগ দিন। আমি আপনাদের সন্তান আপনারা আমাকে সেবা করার সুযোগ দিয়ে এলাকার উন্নয়নে শরীক হওয়ার জন্য ভোট দিয়ে জয়যুক্ত করবেন। আমি আপনাদের কাছে সেবা সুযোগ পেণে চির কৃতজ্ঞ থাকব। মিলাদের দোয়া পরিচালনা করেন কদম রসুল দরগাহ জামে মসজিদের ইমাম ও খতিব হাফেজ মাওলানা আলহাজ্ব কাজী শরীফুল্লাহ শাহীন। দোয়ায় বেগম খালেদা জিয়ার সুস্থ্যতাকামনাসহ শহীদ জিয়া ও আরাফাত রহমান কুকুর রূহের মাগফেরাত কামনা করা হয়।