এসপি’র নির্দেশে ব্লকরেইড, গ্রেফতার ৩৯

0

বিজ্ঞপ্তি: নারায়ণগঞ্জ জেলার আলোচিত পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ এর নির্দেশে জঙ্গীবিরোধী অভিযানের অংশ হিসেবে ব্লক রেইড অভিযান পরিচালিত হচ্ছে। জেলার প্রতিটি থানা এলাকায় ১মে বিকাল ৩টা হতে ২মে ভোর ৫টা পর্যন্ত এ অভিযান পরিচালিত হয়।

জেলার বিশেষ শাখার মিডিয়ার দায়িত্বপ্রাপ্ত অফিসার ডিআই২ সাজ্জাদ রুমন ২মে সকাল ১১টায় অভিযানের তথ্য নিশ্চিত করে বার্তা প্রেরণ করেন।

বার্তায় জানানো হয়, রূপগঞ্জ ও বন্দর থানা এলাকায় ব্লকরেইড অভিযান পরিচালনা করে মোট ২৩ জনকে গ্রেফতার করা হয়। এবং আসামীদের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা সহ মাদক ও জুয়া আইনে মামলা দায়ের করা হয়। অপর দিকে অন্যান্য থানাগুলোতে বিশেষ অভিযান পরিচালিনা করে ১৬ জনকে গ্রেফতার করা হয়। মাদক, জুয়া এবং অন্যান্য মামলায় তাদেরকে গ্রেফতার করা হয়।

সর্বমোট নারায়ণগঞ্জ জেলায় ৩৯ জনকে গ্রেফতার করা হয়। মোট ৩০ টি মামলা হয় এবং ৩১৫ পিস ইয়াবা, ০২ গ্রাম হিরোইন ও ৮০০ গ্রাম গাজা এবং ১০ লিটার চোলাই মদ উদ্ধার করা হয়।

জঙ্গীবিরোধী অভিযানের অংশ হিসেবে জেলার প্রতিটি থানা এলাকায় স্পেশাল ব্লক রেইড অভিযান অব্যাহত থাকবে।

পুলিশ সুপার জঙ্গীবিরোধী অভিযানের অংশ হিসেবে জেলার প্রতিটি থানার অফিসার ইনচার্জদেরকে ১মে থেকে শুরু হওয়া স্পেশাল ব্লক রেইড অভিযান জোরালো করার নির্দেশ প্রদান করেছেন।

0