ওদের কাজ ষড়যন্ত্র করে উন্নয়নে বাধা সৃষ্টি করা: এমপি খোকা

লাইভ নারায়ণগঞ্জ: ‘গত ইউনিয়ন পরিষদের নির্বাচনের আগে তথাকথিত নেতারা এই ইউনিয়নে এসে মিথ্যা কথা বলে ভোট নেয়ার চেষ্টা করেছেন। কিন্তু শম্ভুপুরার মানুষ তাদের কথা বিশ্বাস করে না তারা লাঙ্গল মার্কায় ভোট দিয়ে রউফ সাহেবকে ভোট দিয়ে চেয়ারম্যান নির্বাচিত করেন। এই শম্ভুপুরার রাস্তা ঠিকাদারের গাফিলতির কারনে বিলম্ব হয়েছে। ওদের কাজ হলো ষড়যন্ত্র করে সোনারগাঁওয়ের উন্নয়নে বাধা সৃষ্টি করা। আজকে আমি রাস্তা উদ্বোধন করে গেলাম ইনশাআল্লাহ রাস্তার নির্মাণ শেষ হলে আপনারা সুন্দর ভাবে যাতায়াত করতে পারবেন।’

শনিবার (১৪ মে) বিকেলে শম্ভুপুরা ইউনিয়ন পরিষদ সংলগ্ন মাঠ রাস্তা উদ্বোধন শেষে মুরুব্বিদের উদ্দেশ্য বক্তৃতায় জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব ও নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা এসব কথা বলেন।

সভায় উপস্থিত ছিলেন, সোনারগাঁও উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) তৌহিদ এলাহি, উপজেলা প্রকৌশলী আরজুরুল হক, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা সাবরিনা হক, শম্ভু পুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুর রউফ, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি নারায়ণগঞ্জ জেলা সাধারণ সম্পাদক জাবেদ রায়হান, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির কেন্দ্রীয় নেতা আনিসুর রহমান বাবু, শম্ভু পুরা ইউনিয়ন জাতীয় পার্টি সভাপতি মনির হোসেন তোতা, হাজী মুক্তার হোসেন, সাবেদ আলী মেম্বার, জাতীয় পার্টি নেতা হাসান ইমাম, ফজলুল হকসহ স্থানীয় জাতীয় পার্টি নেতৃবৃন্দ।