ওরা মরদেহ চাচ্ছে: শামীম ওসমান

লাইভ নারায়ণগঞ্জ: এমপি শামীম ওসমান বলেছেন, বিএনপি ২০১৩—২০১৫ পর্যন্ত তিন হাজার ৫৫২টি গাড়ি পুড়িয়েছে। ৫০০ মানুষকে পুড়িয়ে হত্যা করা হয়েছে। ওরা মরদেহ চাচ্ছে। যে তিনটা জায়গাকে টার্গেট করা হয়েছে তার মধ্যে নাম্বার ওয়ানে আছে নারায়ণগঞ্জ। নারায়ণগঞ্জকে বেছে নেওয়া হয়েছে।

রোববার (২৭ নভেম্বর) দুপুরে জেলা পরিষদে নব—নির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের দায়িত্বগ্রহণ ও প্রথম সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আগামী ৩—৪ মাস বাংলাদেশকে অস্থিতিশীল করার চেষ্টা হবে। দেশে অস্থিতিশীল পরিবেশ তৈরি হলে সবাইকে ভুগতে হবে।

তিনি বলেন, এখন রাজনীতি করতে হবে আওয়ামী লীগের জন্য। শেখ হাসিনা আওয়ামী লীগের সম্পদ। তাকে হারালে বাংলাদেশ পথ হারাবে। এ পথ খুঁজে পাওয়া বড় মুশকিল হবে।

তিনি আরও বলেন, দেশকে রক্ষা করুন, দেশের মানুষকে রক্ষা করুন। এজন্য প্রস্তুতি নিন। সমস্ত অশুভ শক্তির বিরুদ্ধে খেলায় যেন জিততে পারি। সারা দুনিয়ায় আজ সংকট। সেখানে শেখ হাসিনা এ দেশকে ধরে রেখেছেন।

সভায় আরও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ—৩ আসনের সাংসদ লিয়াকত হোসেন খোকা, মহানগর আওয়ামীলীগের সভাপতি আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক অ্যাড. খোকন সাহা, জেলা পরিষদের চেয়ারম্যান চন্দন শীল, জেলা পরিষদের নব—নির্বাচিত সদস্য—কর্মকর্তারা, বিভিন্ন উপজেলার চেয়ারম্যান ও জনপ্রতিনিধিরা।