ওয়ার্ডভিত্তিক মাদক ব্যবসায়ী-কিশোর গ্যাং’র তালিকা হচ্ছে: ওসি সিদ্ধিরগঞ্জ

লাইভ নারায়ণগঞ্জ: সাংবাদিকদের সঙ্গে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের মতবিনিময় সভার আয়োজন করা হয়েছে। রবিবার (২২ জানুয়ারি) দুপুরে সিদ্ধিরগঞ্জ থানা প্রাঙ্গনে সিদ্ধিরগঞ্জ থানার ইন্সপেক্টর (অফিসার ইনচার্জ) গোলাম মোস্তফার সঙ্গে প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকদের ওই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।


সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) হাফিজুর রহমান মানিকের সভাপতিত্বে উক্ত মতবিনিময় সভার প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানার ইন্সপেক্টর (অফিসার ইনচার্জ) গোলাম মোস্তফা। এ সময় আরও উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ পরিদর্শক (অপারেশন) হাবিবুর রহমান (হাবিব), প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিক এবং বিভিন্ন ক্লাবের সদস্যবৃন্দ।

সিদ্ধিরগঞ্জ থানার ইন্সপেক্টর (অফিসার ইনচার্জ) গোলাম মোস্তফা বলেন, এই থানায় যোগদানের পর পুলিশ সদস্যদের বলেছি জনগণকে তাৎক্ষণিক সেবা প্রদান করতে। কেউ যেনো কোনোরকম হয়রানির স্বীকার না হয়। জিডি, পুলিশ কিলারেন্সসহ যেকোনো সেবা খুব দ্রুত প্রদান করা হচ্ছে। ওয়ার্ডভিত্তিক মাদক ব্যবসায়ী, কিশোর গ্যাং এর তালিকা তৈরি করা হচ্ছে। বিট পুলিশিং, সাংবাদিক, পুলিশ সদস্যরা সবাই মিলে সহযোগিতা করলে সমাজ থেকে দূর্নীতি, অনিয়ম কমে যাবে এবং অপরাধীদের আইনের আওতায় আনা সহজ হবে।