করোনার ভ্যাকসিন নিলেন কাউন্সিলর বিন্নী

0

লাইভ নারায়ণগঞ্জঃ করোনার ভ্যাক্সিন নিয়েছেন এনসিসি’র ১৩,১৪,১৫নং ওয়ার্ডের সংরক্ষিত নারী আসনের কাউন্সিলর শারমিন হাবিব বিন্নী। এর আগে করোনা মহামারিকালে অসহায়দের পাশে থেকে তাদের সেবা করতে গিয়ে সপরিবারে করোনায় আক্রান্ত হয়েছিলেন তিনি।


রবিবার (২৮ ফেব্রুয়ারি) দুপুর সাড়ে ১২টায় শহরের ১০০ শয্যা বিশিষ্ট ভিক্টোরিয়া জেনারেল হাসপাতালে কোভিড-১৯ ভ্যাকসিন গ্রহণ করেন কাউন্সিলর বিন্নী। এসময় তিনি সকলকে করোনা ভ্যাকসিন নেয়ার অনুরোধ জানান।

কাউন্সিলর বিন্নী বলেন, হায়াতের মালিক মহান আল্লাহ। ভ্যাকসিন একটি উছিলা মাত্র। ভ্যাকসিন নেয়া মানে এই নয় যে আমরা এখন থেকে স্বাভাবিক ভাবে চলাফেরা করবো। ভ্যাকসিন কেবল আপনার শরীরের রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়াবে। করোনার সংক্রমণ থেকে বাঁচতে অবশ্যই আমাদের সরকার নির্দেশিত স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।

তিনি আরো বলেন, পৃথিবীর অনেক দেশ এখনো এক ডোজ ভ্যাকসিনও পায় নি। অথচ আমাদের দেশে প্রথমে উপহার হিসেবে ২০ লাখ ডোজ এবং পরবর্তীতে বাণিজ্যিক ভাবে আরো টিকা ইতিমধ্যেই পৌছে গেছে। এই কৃতিত্ব একান্তই প্রধানমন্ত্রী শেখ হাসিনার। যাঁর বলিষ্ঠ নেতৃত্বে ইতিমধ্যেই বাংলাদেশ স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে পদার্পণে জাতিসংঘের সুপারিশ পেয়েছে। এটা আমাদের জন্য অনেক বড় পাওয়া।

0