করোনায় আক্রান্ত অর্ধশতাধিক, সদরে সর্বোচ্চ

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণণগঞ্জ: ৪র্থ ধাপে করোনার প্রকোপ ধীরে ধীরে বাড়ছে। বাজার, মার্কেট এবং সমাগমের স্থান গুলোতে স্বাস্থ্য সচেতনতা অবলম্বন করতে বলা হলেও হু হু করে উর্ধ্বমুখি হচ্ছে করোনা। ইতিমধ্যে সরকার থেকে বাধ্যতামূলক মাস্ক পড়ার প্রজ্ঞাপন জারি করেছে। তবে, নারায়ণগঞ্জে অধিকাংশ মানুষ করোনার টিকার আওতায় আসলেও ঘাটতি আছে মানুষের সচেতনতার।

নারায়ণগঞ্জে গত ২৪ ঘণ্টায় আরও ২৯৭ জনের করোনা পরীক্ষার নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন করে ৫৫জন আক্রান্ত হয়েছে। এই নিয়ে জেলায় মোট ৩০ হাজার ৭শ’ ৯৭জন আক্রান্ত হয়েছেন।

জেলার স্বাস্থ্য বিভাগের তথ্য মতে নতুন করে কোন মৃত্যুর খবর পাওয়া যায়নি। নারায়ণগঞ্জে এ যাবৎ ৩শ’ ৩৩জনের মৃত্যু হয়েছে, তবে এই সংখ্যা বাংলাদেশ সরকারের স্বাস্থ্য অধিদপ্তরের তথ্য অনুযায়ী আরও বেশী।

নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জন অফিস থেকে প্রকাশিত দৈনিক প্রতিবেদন অনুযায়ি রবিবার (৩ জুলাই) সকালে পর্যন্ত তথ্য পাওয়া গেছে।

এখন পর্যন্ত মোট ২ লাখ ৫৩হাজার ২০৭ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন করে আড়াইহাজার উপজেলায় ২জন, বন্দর উপজেলায় ১জন, সিটি কর্পোরেশন এলাকায় ১৮জন, রূপগঞ্জ উপজেলায় ৮জন, সদর উপজেলায় ২৫জন ও সোনারগাঁও উপজেলায় ১জন করোনায় আক্রান্ত হয়েছে। এ যাবৎ সুস্থ হয়ে উঠেছেন ৩০ হাজার ৪০জন।