করোনা অতিমারির অন্ধকার কাটিয়ে সমৃদ্ধ বাংলা‌দে‌শের প্রত্যাশায় সে‌লিম ওসমা‌ন

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে সর্বস্তরের নারায়ণগঞ্জ ৫ সংসদীয় আসনের সর্বস্তরের জনগনকে এবং শ্রমিক কর্মচারী ভাই-বোনদেরকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন সংসদ সদস্য একেএম সেলিম ওসমান। একই সাথে নারায়ণগঞ্জবাসীর অনাবিল সুখ শান্তি ও সমৃদ্ধি প্রত্যাশা করেছেন তি‌নি।

বৃহস্পতিবার (১৩ মে) অনলাইন নিউজ পোর্টাল লাইভ নারায়ণগঞ্জের মাধ্যমে এই শুভেচ্ছা জানিয়েছেন।

সেলিম ওসমান বলেন, বিশ্বব্যাপী করোনা ভাইরাসের আঘাতে এবারে হয়তো পূর্বের ন্যায় সবাইকে নিয়ে ঈদের আনন্দ উৎযাপন করা সম্ভব হবে না। তবুও আমরা যে যেখানেই থাকি না কেন ঘনিষ্ঠজন, নিকটজনসহ সবাই ঈদের আনন্দ ভাগ করে নেব। কোনো অসহায় ও দুস্থ মানুষ যেন অভুক্ত না থাকে, স্বচ্ছল ব্য‌ক্তিরা সহযোগিতার হাত বাড়িয়ে দিবেন এই প্রত্যাশা করি যাতে সমাজের নিম্ন আয়ের মানুষরাও ঈদ আনন্দের অংশীদার হতে পারে।

‌তি‌নি আরও ব‌লেন, যেহেতু করোনার ভয়াবহতা এখনো কমেনি, তাই আপনারা ঘরে থেকেই ঈদটা উৎযাপন করার চেষ্টা করুন। এই ঈদে আমরা সকলে মিলে আল্লাহর কাছে দোয়া করি, যাতে এই অতিমারি থেকে মহান আল্লাহ আমাদের সকলকে রক্ষা করেন। সবাই স্বাস্থ্যবিধি মেনে চলবেন।

চলমান করোনা অতিমারির সব অন্ধকার কাটিয়ে ঈদুল ফিতর সবার মাঝে আনন্দ বয়ে আনবে বলে আশাবাদ ব্যক্ত করেন এমপি ‌সে‌লিম ওসমান। একই সঙ্গে ত্যাগের মহিমায় উদ্বুদ্ধ হয়ে দেশ ও অর্থনীতির কল্যাণে আত্মনিয়োগ করার জন্য সবার প্রতি আহ্বান জানান তিনি।

0