করোনা মোকাবেলায় বারদীবাসীর পাশে লায়ণ বাবুল

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ মোকাবেলায় জনগণকে সচেতন করতে মাঠে নেমে অবিরাম ছুটে চলছে সোনারগাঁও উপজেলার বারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী, সোনারগাঁ উপজেলার আওয়ামী লীগের আহবায়ক কমিটির অন্যতম সদস্য ও ভূঁইয়া ফাউন্ডেশনের চেয়ারম্যান লায়ন মোঃ মাহবুবুর রহমান বাবুল।

শুক্রবার (১৬ এপ্রিল) সকালে থেকে বিকাল পর্যন্ত বারদী ইউনিয়নের চকবাজার, ফুলদী,বাগেরপাড়া, বটেরপাড়া,আলমদি, বারদী বাজারে নিজস্ব উদ্যোগে মাস্ক বিতরণ ও সতর্কতা করার লক্ষ্যে প্রচারণা করোনা’র দ্বিতীয় ঢেউ মোকাবেলায় চালান তিনি।

এর আগে সকাল থেকে তিনি এলাকা ঘুরে ঘুরে পথচারী, বিভিন্ন অট্রো গাড়ির ড্রাইভার যাত্রীদের মাঝে করোনা ভাইরাসে সচেতন থাকার জন্য স্বাস্থ্যবিধি মেনে চলে মাস্ক বিতরণ করেন।

এ সময় লায়ন বাবুল বলেন, আমি বারদী ইউনিয়ন বাসীদের কল্যাণের জন্য ১৪ বৎসর যাবৎ সেবা দিয়ে যাচ্ছি এবং সেই জন্য প্রতিষ্ঠিত করেছি ভূঁইয়া ফাউন্ডেশন। এই ভূঁইয়া ফাউন্ডেশন মূল উদ্দেশ্য সাধারণ মানুষের সেবা করা। যার মাধ্যমে প্রতি ঈদে সেমাই, চিনি বিতরণ, কুরবানির ঈদে গরুর মাংস বিতরণ, অসহায়দের সাহায্যসহ ইত্যাদি কাজ করে থাকি। করোনা মহামারী সময়ে যখন প্রথম লকডাউন ছিল, তখন মানুষের ঘর বন্দী হয়ে থাকতে হয়েছে, তখন নিম্ন আয়ের মানুষের ঘরে ঘরে খাদ্য পৌছে দিয়েছি। আজ করোনাভাইরাসের দ্বিতীয় ধাপে মাস্ক দিয়ে বুঝিয়েছি এখন আরো বেশী করোনা দেখা যাচ্ছে। তাই স্বাস্থ্যবিধি মেনে চলি এবং প্রয়োজন ছাড়া ঘর থেকে না বের হই। এবং সরকারের দেয়া নিয়মাবলি মেনে চলি।

স্থানীয় এলাকাবাসীরা জানান, লায়ন মাহবুবুর রহমান বাবুল সবসময় আমাদের পাশে থাকেন এবং সব বিপদে আপদে এগিয়ে আসেন। তাই আমরা চাই আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে তিনি জয়ী হয়ে চেয়ারম্যান হবেন এবং আমাদের সেবা করবেন।

0