কাঁচপুরে ধারাবাহিক ভাবে অসহায়দের মাঝে লিটন খাঁনের খাদ্যসামগ্রী বিতরণ

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: করোনার পরিস্থিতিতে যেখানে গরীবের অবস্থা খারাপের দিকে যাচ্ছিলো, সেখানে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছিলেন সোনারগাঁ উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও আসন্ন কাঁচপুর ইউনিয়ন পরিষদের নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী শফিকুল ইসলাম খাঁন লিটন।

এরই ধারাবাহিকতায় মাহে রমজান উপলক্ষ্যে মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে ইঞ্জিনিয়ার জহিরুল ইসলাম খাঁন ফাউন্ডেশনের উদ্যোগে অসহায় ও দুঃস্থদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন চেয়ারম্যান প্রার্থী শফিকুল ইসলাম খাঁন লিটন।

বুধবার (১২ মে) বাদ যোহর অত্র কাঁচপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের সেনপাড়া এলাকায় ৯ম ধাপে অসহায়দের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রম পরিচালনা করা হয়েছে।

খাদ্যসামগ্রী বিতরণ শেষে এক সংক্ষিপ্ত বক্তব্যে লিটন খাঁন বলেন, ‘করোনা মহামারির কারণে মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে অসহায় ও দুঃস্থদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করে যাচ্ছি এবং তা অব্যাহত থাকবে ইনশাআল্লাহ। আপনারা প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন যাতে তিনি সুস্থ থাকেন। আমরা তার দীর্ঘায়ু কামনা করছি। তার পাশাপাশি আমার পিতা জহিরুল ইসলাম খাঁনের জন্য আপনারা দোয়া করবেন যাতে মহান আল্লাহ তাকে বেহেশত নসীব করেন। সকলে স্বাস্থ্যবিধি মেনে চলুন ও সতর্ক এবং সাবধান থাকুন।

তিনি আরও বলেন, ইদ মানে খুশি এবং প্রকৃত খুশি তখনই লাভ হবে যখন আমাদের আশে পাশের সকলে ভালো ভাবে ইদ উৎযাপন করতে পারবে। তাই আমাদের লক্ষ রাখতে হবে আমাদের আশেপাশের যারা গরিব ও অসহায়রয়েছে তারাকি ইদের এই খুশির সময় খাদ্যের অভাবে যাতে কষ্ট না পায়।

এ সময় উপস্থিত ছিলেন- সাবেক মেম্বার আঃ রহমান, কাঁচপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মাহাবুব পারভেজ, কাচঁপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মাসুম আহম্মেদ, আওয়ামী লীগ নেতা আরিফ প্রধান, যুবলীগ নেতা সেলিম, সোনারগাঁ উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ওয়াসিম প্রধান, সমাজসেবক দুলাল সাউদ ও আঃ হালিম প্রমুখ।

0