কাঁচপুরে ২ ব্যাক্তি আটক, র‌্যাবের দাবি ‘চাঁদাবাজ’

লাইভ নারায়ণগঞ্জ: সোনারগাঁয়ে চাঁদাবাজির অভিযোগে ২জনকে আটক করেছে র‌্যাব-১১। র‌্যাবের দাবি আটককৃতরা পেশাদার চাঁদাবাজ। বুধবার (২৫ মে) কাঁচপুর কাঁচাবাজার সংলগ্ন হকার্স মার্কেট এলাকা থেকে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ১৪ হাজার ৭শ’ ৫টাকা উদ্ধার করা হয় বলে জানায় র‌্যাব।

আটককৃতরা হলো, সোনারগাঁও উপজেলার সোনাপুর মান্নান মেম্বারের বাড়ী এলাকার মৃত হাজী পিয়ার আলীর ছেলে মো. নজরুল ইসলাম (৩৮) ও ব্রাহ্মণবাড়িয়া আখাউড়ার চতুয়া শরীফ মধ্যপাড়া এলাকার মৃত তোতা মিয়া ভূঁইয়ার ছেলে মো. লাবলু ভূঁইয়া (৪৯)।

র‌্যাব-১১ সহকারী পরিচালক (এএসপি) মো. রিজওয়ান সাঈদ জিকু এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, আসামীরা আর্থিকভাবে লাভবান হওয়ার উদ্দেশ্যে পরষ্পর যোগসাজশে দীর্ঘদিন যাবৎ সোনারগাঁ কাঁচপুর কাঁচাবাজার সংলগ্ন হকার্স মার্কেট এলাকায় ফুটপাতের বিভিন্ন অস্থায়ী দোকান মালিকদের গুরুতর আঘাত এবং ক্ষয়ক্ষতির ভয়ভীতি দেখিয়ে জোরপূর্বক দোকানপ্রতি ১০০ থেকে ২০০ টাকা হারে অবৈধ চাঁদা আদায় করে আসছিল। চাঁদাবাজি বন্ধে র‌্যাব-১১ এর অভিযান অব্যাহত থাকবে। আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।