কাইয়ুম কাননের আত্মার মাগফেরাত কামনায় আমেরিকায় দোয়া

লাইভ নারায়ণগঞ্জ: গত শুক্রবার বাদ জুম্মা নিউ ইর্য়ক উড সাইড মাদানি মসজিদে নারায়ণগঞ্জ দেওভোগ বড় জামে মসজিদ গল্লি নিবাসী মরহুম শাহজাহান মিয়ার ছোট ছেলে বিশিষ্ট্য ক্রীড়া সংগঠক ও শিক্ষানুরাগী কাইয়ুম কানন এর মৃত্যুতে দোয়া অনুষ্ঠিত হয়।

বাংলা সকার ক্লাব এর পক্ষ থেকে এ দোয়া আয়োজন করা হয়।

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন সুহিন আলী,আঃকালাম,মোঃমনির হোসেন,সিহাবুল ইসলাম,মাদানি মসজিদে ইমাম সহ অসংখ্য মুসুল্লি হাফেজ গন ও তাবলীগের সাথী ভাইয়েরা।

দোয়া মাহফিলে আদনান আহমেদ সুহিন আলী বক্তব্যে বলেন কানন ভাই ছিলেন একজন ভালো মনের মানুষ নারায়ণগঞ্জের প্রিয় মানুষ ছিলেন তিনি দেওভোগ প্রাইমারী স্কুলের মাস্টার খেলাধুলা তার পরিচিতি ভালো মনিমুক্তা ক্লাব তার নিজ হাতে তৈরি তার কাছে হিন্দু-মুসলিম কোনো ভেদা ভেদ ছিল না।

সবচেয়ে বড় পরিচয় তিনি দাফন ও কাফন কমিটির অন্যতম একজন সহ যোদ্ধা ছিলেন ।কানন ভাই কত যে কবর তৈরি করেছেন তার গুনে শেষ করা যাবে না।

তার জীবনে কত মানুষকে উপকার করেছেন তা একমাত্র আল্লাহ্ ভালো জানেন।

আমাদের সমাজের মানুষের ভিতরে কতইনা ভাব থাকে উপকার করতে পেরে কিন্তু কানন ভাইয়ের ভিতরে কোনো ভাব ছিল না।সবার সাথে আগে সালাম দিতেন নিজেই আগে কথা বলতেন একটাই বলে সাদা মনের মানুষ একে বলে মানুষ মানুষের জন্য কানন ভাইয়ের কথা বলে শেষ করা যাবে না।তার আত্মার মাগফেরাত কামনা করি ্আর যারা কানন ভাইকে কষ্ট দিয়েছে তাদের হেদাইয়েত করুক আল্লাহ তার পরিবারকে সহানুভুতি ধৈর্য্য ধরার শক্তি দেও আল্লাহ কানন ভাইকে বেহেস্তো নসীব দান করুন আমিন।