কাজিমউদ্দিনের পক্ষে জাপা নেতা ‘নৌকায় ভোট দিয়ে উন্নয়নের পথ সুগম করুন’

0

লাইভ নারায়ণগঞ্জ: কলাগাছিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনকে ঘিরে থামছে না উৎকন্ঠা। পূর্বেই হাড্ডা হাড্ডি লড়াইয়ের আভাস মিললেও সৃষ্টি হয়েছে নানা চাঞ্চল্যের। কোন দিকের জল কোনদিকে গড়াচ্ছে, হিসেবটা এই মূহুর্তেও পরিষ্কার নয়। এবার প্রকাশ্যেই বর্তমান চেয়ারম্যান দেলোয়ার হোসেন প্রধাণের কড়া সমালোচনা করলেন তারই স্বদলীয় তথা কলাগাছিয়া ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি বাচ্চু মিয়া প্রধাণ। প্রকাশ্যেই তিনি ভোট চাইলেন কলাগাছিয়া ইউনিয়নের নৌকার প্রার্থী কাজিম উদ্দিন প্রধানের পক্ষে।

মঙ্গলবার (১৯ অক্টোবর) সন্ধ্যায় আসন্ন কলাগাছিয়া ইউনিয়ন ৮নং ওয়ার্ড আওয়ামী লীগ কর্তৃক আয়োজিত এক উঠান বৈঠকে তিনি কাজিমউদ্দিন প্রধানের সমর্থনে টানা ৬মিনিট বক্তব্য রাখেন।

তিনি দেলোয়ার প্রধানের সমালোনায় বলেন, এই দশ বৎসরে উন্নয়ন করছে ওর বাড়ির উন্নয়ন করছে। মার নামে স্কুল করছে। বাপের নামে মাদ্রাসা করছে। এছাড়া আর কোন উন্নয়ন করে নাই। তাই এখনি সময় কাজিম উদ্দিন প্রধান ভালো লোক তাকে নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করে, কলাগাছিয়ার উন্নয়নের পথ সুগম করুন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কলাগাছিয়া ইউনিয়ন পরিষদে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী কাজিম উদ্দিন প্রধাণ। তিনি বলেন, আজকে কলাগাছিয়ার মানুষ বঞ্চিত। তারা তাদের ন্যয্য অধিকার পাচ্ছে না। কি করেছেন ১০ বছরে উনি। বর্তমান চেয়ারম্যানের এসব লুটপাট-অসঙ্গতি মানুষ বুঝে গেছে। এই এলাকার মানুষ উন্নয়নে বিশ্বাসী।

জননেত্রী শেখ হাসিনা দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। তিনি আমাকে নৌকার মনোনয়ন দিয়েছেন আমি তার প্রতি চির কৃতজ্ঞ। আপনারা যদি আমাকে নির্বাচিত করেন। তাহলে দেখবেন আমি মানুষের কল্যাণে কি কি করতে পারি। আল্লাহ আমাকে অনেক সম্মান দিয়েছেন। তবুও আমি আপনাদের মুখের দিকে তাকিয়ে চেয়ারম্যান প্রার্থী হয়েছি আপনাদের সেবা করতে এসেছি। আপনারা আমার জন্য দোয়া করবেন।

এসময় সভাপতিত্ব করেন প্রবীণ আওয়মী লীগ নেতা ইয়ানুর মিয়া, অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কলাগাছিয়া ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি বাচ্চু মিয়া প্রধাণ,প্রবীণ আ’লীগ নেতা ভোলানাথ দাস, মঞ্জুর হাসান মঞ্জু, কবির হোসেন, পীর মোহাম্মদ ওসমানী,তাজ মোহাম্মদ, ইব্রাহিম কাশেম, রুহুল আমীন, শাহীন তাহেরি সিনহা, সোয়েব মোঃলিটন, আশিফ মাহমুদ প্রমূখ।

0