কান্নাজরিত কন্ঠে শফি প্রধান ‘মাগো গোলামি করার সুযোগ দিয়েন’

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: ‘আমি আপনাদের গোলাম, গত ১৪ বছর দরে আপনাদের গোলামি করছি। আমার বাবাও আপনাদের গোলামি করে গেছেন। আমার পুরো পরিবারটাই মানুষের জন্য সব সময় কাজ করেছে। আমি চাই আপনারা আগামী ১৬ই জানুয়ারি লাটিম মার্কায় ভোট দিয়ে আমাকে পুনরায় আপনাদের গোলামি করার সুযোগ করে দেন।

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচন উপলক্ষে বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) সন্ধ্যায় ১৪ নং ওয়ার্ডবাসীর আয়োজিত এক উঠান বৈঠকে এসব কথা বলেন ১৪ নং ওয়ার্ডের দুইবারের সাবেক কাউন্সিলর ও বর্তমান কাউন্সিলর প্রার্থী শফিউদ্দিন প্রধান।

কান্নাজরিত চোখ নিয়ে শফিউদ্দিন প্রধান বলেন, ‘করোনাকালে যখন আপনারা ঘর থেকে বের হতে পারেন নাই। অনেকের ঘরে খাবার নাই, কেউ মারা গেলে সৎকার বা দাফন করার জন্য আপনরাও এগিয়ে আসছিলো না, তখন এই শফি আপনাদের পাশে এসে দাড়িয়ে ছিলো। সব রকমের সাহায্য করোনকালে আমি করেছি। তাই মাগো আগামী ১৬ তারিখ আমার লাটিম মার্কা ভোট দিয়ে আবারো গোলামি করার সুযোগ দিয়েন।’

তিনি আরও বলেন, আপনারা দেখেছেন এই ওয়ার্ডে আরও ৪ জন প্রার্থী নির্বাচনে অংশগ্রহন করেছেন। তাদেরকে কিন্তু আপনারা করোনাকালে কাছে পান নাই। আমি আপনাদের এলাকার, আপনাদের পাশে ছিলাম সবসময়। যখন কাউন্সিলর ছিলাম না তখনও আপনাদের পাশে ছিলাম। তাই একটু বুঝার চেষ্টা করবেন যে কে আপনাদের ভালো করতে চায়, আর কে আপনাদের শুধু আশ্বাস দিতে চায়। আমি বলে বেড়াতে বিশ্বাসি না, আমি কাজ করে দেখাতে বিশ্বাসি। আপনারা আমাকে আবারো জয়ী করলে আমি তা করে দেখাবো।

এ সময় হিন্দু সম্প্রদায়ের বিভিন্ন নেতৃবৃন্দসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ এবং শত শত নারী-পুরুষ উপস্থিত ছিলেন।