কিছুই নিয়ে যেতে পারবো না: শামীম ওসমান

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, আপনাদের সকলের কাছে আমি ওনার (সাইফউদ্দিন আহাম্মেদ) জন্য শুধু দোয়াই প্রার্থনা করবো। আমি ওনাকে আমার শ্বশুর হিসেবে না, এমনিও দেখেছি- উনি খুব নামাজি ও পরউপকারী একজন মানুষ ছিলেন। আমাদের সকলকেই একদিন এ দুনিয়া ছেড়ে চলে যেতে হবে। আমরা এখান থেকে কিছু নিয়ে যেতে পারবো না, যা নিয়ে যেতে পারবো তা হলো- ‘শুধুই আমল’।


মঙ্গলবার (১২ অক্টোবর) জামতলা হায়দার আলী সড়কে অবস্থিত মসজিদে আছর নামাজের পর নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমানের শ্বশুর, জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান সালমা ওসমান লিপি ও বিসিবি’র পরিচালক তানভির আহমেদ টিটুর পিতা বিশিষ্ট ব্যবসায়ী সাইফউদ্দিন আহাম্মেদের কুলখানি অনুষ্ঠিত হয়।

বিশিষ্ট ব্যবসায়ী সাইফউদ্দিন আহাম্মেদের জামাতা নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান, বড়ছেলে আমেরিকা প্রবাসী ডাঃ শামীম আহমেদ, মেয়ে জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান সালমা ওসমান লিপি, ছোট ছেলে বিসিবি’র পরিচালক তানভির আহমেদ টিটু, মরহুমের নাতী নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ড্রাষ্ট্রির পরিচালক ইমতিনান ওসমান অয়ন।

কুলখানি দোয়া পূর্বে শামীম ওসমান আরও বলেন, সকলে মনে করে আমাদের জিবনটা অনেক বড়। আসলে আমাদের জিবনটা অনেক ছোট। ওনার মতো এত সাদামাটা লোক আমি দেখিনি। আমি আপনাদের সকলের কাছে দোয়া চাই, যাতে আল্লাহ ওনাকে বেহেশত নসিব করেন। তার সন্তানেরা দেশকে এগিয়ে নিয়ে যেতে অনেক অবদান রাখছেন। তার এক ছেলে ক্রীড়া সংস্থার সেক্রেটারি, আরেক ছেলে ডাক্তার।

শামীম ওসমান বলেন, আমরা সকলেই মরে যাবো এখন বা একটু পরে। কখন যাবো এটা জানি না, কিন্তু যাবো এটা নিশ্চিত। আমরা সকলেই কিন্তু চাই আমাদের মৃত্যুর পর আমাদের জন্য কেউ দোয়া করুক। তাই দয়া করে আল্লাহ-রস্তে যদি তার জন্য দোয়া করেন, তাহলে সেটিই তার কাজে লাগবে।

এ সময় আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা, চেম্বার অব কমার্স এন্ড ইন্ড্রাষ্ট্রির সভাপতি খালেদ হায়দার খান কাজল, বিকেএমইএর সহ সভাপতি মোরশেদ সারোয়ার সোহেল, ফয়েজউদ্দিন আহমেদ লাভলু, বিকেএমইএর সাবেক পরিচালক মোঃ জাকির হোসেন, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আবু জাফর চৌধুরী বিরু, কাশিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফউল্লাহ বাদল, নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য জাহাঙ্গির, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হাসান নিপু, নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মো. জুয়েল হোসেন, নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের সভাপতি রিয়াদ প্রধানসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবকলীগের নেতাকর্মীসহ স্থানীয় এলাকাবাসী।

0