কেউ কেউ অশান্তি সৃষ্টি করা চেষ্টা করবে: নানক

লাইভ নারায়ণগঞ্জ: ‘ডাঃ সেলিনা হায়াৎ আইভীকে নেত্রী মনোনয়ন দিয়েছেন। আমরা ঐ বোর্ডে সদস্য ছিলাম। নেত্রী বলেছেন, নারায়ণগঞ্জ সিটি নির্বাচন নিয়ে কোন আলোচনা হবেনা। আমার প্রার্থী হলো আইভী এবং আইভী। সেই আইভীকে নিয়ে আপনাদের সামনে হাজির হয়েছি’।

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও কেন্দ্রীয় নির্বাচন পরিচালনা কমিটির সমন্বয়ক জাহাঙ্গীর কবির নানক এমনটাই বলেছেন। শুক্রবার (১৪ জানুয়ারী) বিকেল ৩টায় শুরু হওয়া এক সমাবেশে প্রধাণ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন।

প্রচারণার শেষ দিনে শহরের প্রাণকেন্দ্র ২নং রেলগেইট এলাকায় ওই সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশ শেষে গণমিছিলের মাধ্যমে বিশাল শোডাউন করেছেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী সেলিনা হায়াৎ আইভী। সমাবেশে বিশেষ অতিথি ছিলেন, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য আবদুর রহমান, যুগ্ম সম্পাদক বাহাউদ্দিন নাসিম, নারায়ণগঞ্জ-২ আসনের এমপি নজরুল ইসলাম বাবুসহ কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দ।
প্রধাণ অতিথি জাহাঙ্গীর কবির নানক আরও বলেন, আসন্ন সিটি নির্বাচনকে সামনে রেখে বিশাল এই সমাবেশের শেষ দেখতে পাচ্ছিনা। আজকের সভার সভাপতি সাবেক মেয়র, আমাদের শ্রদ্ধেয় নেতা দুঃসময়ের কান্ডারী মরহুম আলী আহাম্মদ চুনকার সুযোগ্য কন্যা, জননেত্রী শেখ হাসিনার স্নেহধণ্য যিনি তিন তিনবার সফলভাবে এই নগরীর দায়িত্ব পালন করেছেন সেই সংগ্রামী নেত্রী সেলিনা হায়াত আইভী এখানে উপস্থিত আছেন। কেন্দ্রীয় নেতারা বক্তৃতা করেছেন। আগামী ১৬ তারিখ নির্বাচনে জিতবে কারা? নৌকা নৌকা এবং নৌকা।

তিনি আরও বলেন, ‘এই আইভী হঠাৎ করে আসা কোন মানুষ নয়। অগ্নি পরীক্ষায় পরিক্ষীত সেলিনা হায়াৎ আইভী। এই নারায়ণগঞ্জে সন্ত্রাস অশান্তির বিরুদ্ধে নির্ভিকভাবে দাড়িয়েছে কে? ডাঃ সেলিনা হায়াৎ আইভী। এই নারায়ণগঞ্জের উন্নয়নের জন্য আইভীকে ভোট দিয়ে নির্বাচিত করুন। শেখ হাসিনা আপনাদের কাছে সালাম পৌছে দিয়ে বলেছেন, যাও তোমরা বলে আসো আমার পক্ষ থেকে আইভী যদি মেয়র নির্বাচিত হয় তাহলে মহানগরের সমস্ত উন্নয়নের দায়িত্ব আমি নিয়ে নিলাম। আপনার ১৬ তারিখ ভোট দেবেন, ভোট দেওয়াবেন। কেউ কেউ অশান্তি সৃষ্টি করা চেষ্টা করবে। আমরা প্রশাসনকে গতকাল বলে এসেছি- এই নারায়ণগঞ্জে কোন প্রকার বিশৃংখলা হতে পরবেনা। কোন সন্ত্রাসীদের উঁকি ঝুকি আমরা মানবোনা। আপনারা শান্তি চান’। এরপর নৌকার পক্ষে শ্লোগান দেন নানক। একই সাথে বলেন, লক্ষ ভোটে এবার নৌকা জিতবে।