কেক কেটে দৈনিক আজকের নীরবাংলা পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন

0

লাইভ নারায়ণগঞ্জ: স্বাধীনতার অতন্দ্র পহরী দৈনিক আজকের নীরবাংলা পত্রিকার ১ যুগে পদার্পন উপলক্ষ্যে নারায়ণগঞ্জস্থ কালিবাজার চারারগোপ বার্তা ও বানিজ্যিক কার্যালয়ে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়। বর্তমান করোনাকালীন দেশের পরিস্থিতিতে সোমবার (৩ মে) দৈনিক আজকের নীরবাংলা পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী ছোট পরিসরে পালন করা হয়।

অনুষ্ঠানে দৈনিক আজকের নীরবাংলা পত্রিকার প্রকাশক ও সম্পাদক এস এম ইমদাদুল হক মিলনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন দৈনিক ইয়াদ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক তোফাজ্জল হোসেন, নারায়ণগঞ্জ সিটি প্রেস ক্লাবের সভাপতি সাইফুল্লাহ মাহমুদ টিটু, জেলা সেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক সাংবাদিক এস এম কিবরিয়া খোকন, সাংবাদিক নেয়ামত উল্লাহ প্রমুখ।

বাদ আছর বার্তা ও বানিজ্যিক কার্যালয়ে বার্তা সম্পাদক সাংবাদিক ও কবি কাজী আনিসুল হকের উপস্থাপনায় আলোচনার শুরুতেই পবিত্র কোরআন তালেওয়াত করেন মাওলানা মো: তানভির আরেফিন। গত ১১ বছরের দৈনিক আজকের নীরবাংলা পরিবারের মরহুম উপদেষ্টা সম্পাদক আনিসুর রহমান বাবুল, নির্বাহী সম্পাদক আলহাজ্ব আরিফুর রহমান জুয়েল, স্টাফ রিপোটার্স আবু সাঈদ সিদ্দীকির স্বরনে ১ মিনিট নিরবতা পালন করা হয়।

অনান্যর মধ্যে আরো উপস্থিত ছিলেন দৈনিক আজকের নীরবাংলা পত্রিকার ব্যবস্থাপনা সম্পাদক মো: শরিফ হাসান চিশতী, সহ- সম্পাদক মনির হোসেন বাবুল, সহ-সম্পাদক মো:শাহিন ভান্ডারী, জাগো নারায়ণগঞ্জ ডট কমের সম্পাদক রফিকউল্লাহ রিপন, ভ্রাম্যমান প্রতিনিধি জাহাঙ্গীর হোসেন, মানবাধীকার কর্মী সাংবাদিক এম আর হায়দার রানা, সহ-সম্পাদক আ.ন.ম মুনসুর রহমান, সোনারগাও প্রতিনিধি এ কে রিপন, ফটো সাংবাদিক মো: শহিদ হোসেন, ওয়ারদে রহমান, ষ্টাফ রিপোর্টার মোঃ দীন ইসলাম, ফটো সাংবাদিক মশিউর রহমান, সাংবাদিক উজ্জল হোসেন, আনোয়ারা বেগম, মিরাজ সরকার, শহর সংবাদদাতা আল মামুন, বন্দর সংবাদদাতা বিল্লাল হোসেন, হারুন, আশরাফুল হক অলিফ, মহামিনুল হক মাহাজ প্রমুখ।

ইফতারের আগে মোনাজাত অনুষ্ঠিত হয় এবং ইফতারির পরে কেটে ১১ বছর পূর্তি পালন করা হয় । কেক খাওয়ানোর মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্ত ঘোষনা করেন প্রকাশক ও সম্পাদক এস এম ইমদাদুল হক মিলন।

0