কোয়লিফাইং ক্রিকেট লীগে জয়ী নয়ন মেমোরিয়াল ক্রিকেট ক্লাব

লাইভ নারায়ণগঞ্জ: ২য় বিভাগ বাছাই ক্রিকেট লীগ ২০২১-২২ এর ৭ম ম্যাচটি ছিল শ্বাসরুদ্ধকর। নয়ন মেমোরিয়াল ক্রিকেট ক্লাব ১ উইকেটে জয় পেয়েছে প্রাইম রাইজিং ক্রিকেট একাডেমীর বিপক্ষে।


মঙ্গলবার (১১ জানুয়ারি) সামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্স ক্রিকেট গ্রাউন্ডে এ খেরা অনুষ্ঠিত হয়।

সকালে টস জিতে প্রথমে ব্যাট করতে নেমে প্রাইম রাইজিং ক্রিকেট একাডেমী অধিনায়ক অভ্র আহমেদ নিল ও রিয়াদুলের ব্যাটের উপর ভর করে ১৫৪ রান তোলে ৪৪.২ ওভারে। নিল ৭ চারে ফিরেন ৪৪ রানে। রিয়াদুল ৫ চার ও ১ ছয়ে করেন ৪৪ রান। অপরাজিত থাকেন তিনি। ফয়সাল ৩ চারে ২৮,আসফি করেন ১২ রান। অতিরিক্ত থেকে প্রাপ্ত ২৭ রান। নয়ন মেমোরিয়ালের সিয়াম ৩টি এবং ইয়ামিন আরমান ও শাওন ২টি করে উইকেট পান।

১৫৫ রানের টার্গেটে খেলতে নেমে নয়ন মেমোরিয়াল ক্রিকেট ক্লাবকে প্রায় ধরে ফেলেছিল প্রাইম রাইজিংয়ের ছেলেরা। পেন্ডুলামের মত ম্যাচের ফলাফল বদল হচ্ছিল।

নয়ন মেমোরিয়ালের আরিফুল সিয়াম ৪ চারে ৩৩, সায়েম ১ চারে ২০,আলী হোসেন অন্তর ২০ রান করলে ম্যাচ জিতে তারা। বরাত করেন ২ চারে ১২ এবং সিয়াম ১ চারে ১২। অতিরিক্ত রান পায় ১৯। প্রাইম রাইজিংয়ের জিদান,নিল ও ফয়সাল শেষ চেষ্টা করেছেন প্রতিপক্ষকে ঘায়েল করতে। জিদান ৩টি এবং নিল ও ফয়সাল ২টি করে উইকেট পান। ১৫৪ রান করে ম্যাচ যখন টাই। পরের ওভারের প্রথম বলে সিয়াম আউট হয়ে গেলে উত্তেজনা বাড়ে মাঠে। শেষে ওয়াইড থেকে রান পেয়ে জয়ের আনন্দে মাঠে ঢুকে পড়ে নয়ন মেমোরিয়ালের ছেলেরা।

সংক্ষিপ্ত স্কোর: প্রাইম রাইজিং ক্রিকেট একাডেমী -১৫৪/১০ (৪৪.২ ওভার) রিয়াদুল-৪৪, অভ্র-৪৪, ফয়সাল-২৮, আসফি-১২। অতিরিক্ত-২৭। সিয়াম-৩/২৪, ইয়ামিন আরমান-২/১৭, শাওন-২/২৩।

নয়ন মেমোরিয়াল ক্রিকেট ক্লাব: ১৫৫/৯(৪৮.১ ওভার) আরিফুল সিয়াম-৩৩, সায়েম-২০, আলী হোসেন অন্ত-২০, বরাত-১২, সিযাম-১২। অতিরিক্ত-১৯। জিদান-৩/৩০, নিল-২/২৭, ফয়সাল-২/২৯।