ক্রীড়া সংস্থাকে এগিয়ে নিতে জেলার ব্যবসায়িদের প্রতি টিটুর আহ্বান

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক তানভির আহমেদ টিটু বলেছেন, দীর্ঘ ১৭ বছর পর আমরা এ দাবালীগটি আয়োজন করতে পেরেছি। এ জন্য জেলা ক্রীড়া সংস্থার সকলকে ধন্যাবাদ। বিশেষ করে আমাদের নারায়ণগঞ্জ জেলা পুলিশকে ধন্যবাদ।


আমি আগে বলেছিলাম যে, দাবা খেলার জন্য আমাদের এ বিল্ডিং এ একটি অংশ করে দিতে চাচ্ছি। সেখান আমরা দাবা খেলা ও প্রতিযগীতা যাতে আয়োজন করতে পারি।

বৃহস্পতিবার (২ ডিসেম্বর) বিকেলে ইসদাইর জেলা ক্রীড়া সংস্থার ভবনে আয়োজিত মুজিব শতবর্ষ জেলা দাবা লীগ ২০২১ এর সমাপনি অনুষ্ঠানে বিশেষ অতিথির তিনি এ কথা বলেন।

আমি সকল ব্যবসায়ীদের আহ্বান জানাই যে, আপনাদের সামর্থ অনুযায়ী যদি ক্রীড়া সংস্থাকে এগিয়ে নিয়ে যেতে সাহায্য করেন তাহলে অবস্যই আমরা নারায়ণগঞ্জকে সারা বাংলাদেশের মধ্যে খেলাধুলায় যেভাবে পরিচিত ছিলো সেটি আরও বড় করে তুলে ধরতে পারবো।

জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) ও জেলা দাবা উপ-কমিটির আহ্বায়ক মোহাম্মদ মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- জেলা প্রমাসক মোস্তাইন বিল্লাহ।

এ সময় জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোহাম্মদ শফিউল ইসলাম, এনায়েতনগর ইউনিয়ন পরিষদের ৭নং ওয়ার্ড মেম্বার ও বিশিষ্ঠ ক্রীড়াঅনুরাগী শাহজাহান মাদবরসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক খোরশেদ আলম নাসির ও মোস্তফা কাওছার, সদস্য আনজুমান আরা আকসির, রোকসানা খবির, মাকসুদ উল আলম, জাকির হোসেন শাহিন, ফিরোজ মাহমুদ সামা, মোঃ আসলাম, আরিফ মিহির, মাহবুবুল হক উজ্জল, ডা. রকিবুল ইসলাম শ্যামল, সিরাজ উদ্দিন আহমেদ, গৌতম কুমার সাহা, দাবাড়– সংগঠক জাহাঙ্গীর ইসলাম, মোরসালিন আহমেদ, মোহাম্মদ শামীম প্রমুখ।