খালেদা জিয়ার নি:শর্ত মুক্তির দাবিতে মহিলা দলের দোয়া ও সভা

চোখের জলে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি দাবি করেছেন বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দল নারায়ণগঞ্জ জেলা ও মহানগর শাখার নেতাকর্মীরা। দীর্ঘদিন ধরে অসুস্থ চিকিৎসাধীন বিএনপির চেয়ারপার্সন তিনবারের প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার নি:শর্ত মুক্তি কামনা করে রোববার (২৮ নভেম্বর) বিকেলে মিলাদ, দোয়া ও আলোচনা সভার আয়োজন করে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর মহিলা দলের নেতাকর্মীরা।

এসময় বেগম খালেদা জিয়ার নি:শর্ত মুক্তি ও উন্নত চিকিৎসার জন্য তাকে দ্রুত বিদেশে প্রেরণের দাবি জানান নেতৃবৃন্দ। অনুষ্ঠানে নেতৃবৃন্দ বলেন, তিনবারের সফল প্রধানমন্ত্রী গণতন্ত্রের মা আপোষহীন দেশনেত্রী দীর্ঘদিন ধরে কারাবন্দী থেকে অসুস্থ অবস্থায় চিকিৎসাধীন থাকলেও বাংলাদেশে তার সঠিক চিকিৎসা হচ্ছেনা। পৃথিবীর ইতিহাসে নারী রাজনীতি বিদদের মধ্যে সবচেয়ে বেশি নির্যাতনের স্বীকার আমাদের মা বেগম খালেদা জিয়া। তাঁর জন্য আমাদের হৃদয়ে রক্ত ক্ষরণ হচ্ছে। যে কোন মূল্যে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার চিকিৎসার জন্য বিদেশ পাঠানোর ব্যবস্থা করা হোক।

জালকুড়িতে অনুষ্ঠিত দোয়া ও আলোচনা সভার প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর মহিলা দলের সভাপতি রাশিদা জামাল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর মহিলা দলের যুগ্ম আহবায়ক সাজেদা খাতুন মিতা। সভাপতিত্ব করেন নারায়ণগঞ্জ জেলা মহিলা দলের আহবায়ক নুরুন্নাহার।