খেলাধুলা অন্যায় কাজের প্রবনতা কমায়: কাজিম উদ্দিন

0

বন্দর করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: খেলাধুলা মানুষের শারিরীক ও মানসিক বিকাশে সাহায্য করে। যারা খেলাধুলা করে, তাদের মধ্যে অন্যায় কাজ করা প্রবনতা কমে। মাদক ও নেশা থেকে মুক্ত থাকে। এর মাধ্যমে শরীর চর্চা হয় এবং মানুষকে সুস্থ রাখে। প্রতিটি ছেলে-মেয়েরই পড়াশুনার পাশাপাশি খেলাধুলার বিকল্প নেই।

এমনটাই জানালেন বন্দর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কাজিম ঊদ্দিন প্রধান। বন্দরে আলীসাহরদীস্থ কলাগাছিয়া গার্লস স্কুল মাঠে মুজিব শতবর্ষ উপলক্ষে সিনিয়র জুনিয়র ক্রিকেট প্রিমিয়ারলিগ ২০২১ এর ফাইনাল খেলা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। ওই অনুষ্ঠানে প্রধাণ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাজিম ঊদ্দিন প্রধান।

কাজিম ঊদ্দিন প্রধান এসময় আরও বলেন, আমাদের নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের ক্রীড়াঙ্গনে ব্যাপক উন্নয়ন করেছেন। তারই অনুপ্রেরণায় বাংলাদেশ সারা বিশ্বে বিভিন্ন খেলায় অংশ নিচ্ছে এবং বিশ্ব জয় করে দেশের সুনাম অর্জন করছে। তাই এই এলাকার সকলের কাছে আমি কৃতজ্ঞতা প্রকাশ করি, তারা বঙ্গবন্ধু ও তার কন্যাকে ভালবেসে মুজিববর্ষে এমন একটি আয়োজন করেছে। আমি আপনাদের ভবিষৎ মঙ্গল কামনা করি।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন কলাগাছিয়া ইউনিয়ন ৭,৮,৯ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি ইসতিয়াক উদ্দিন জারজিস।

ফাইনাল খেলার উদ্বোধন করেন, আলীসাহরদী এলাকার সমাজ সেবক মোঃ জামান মাকসুদ। এছাড়াও অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কলাগাছিয়া ইউনিয়ন আ’লীগ নেতা কুতুবউদ্দিন আহমেদ, রবিউল আউয়াল রবি মিয়াজী, সোয়েব মোঃ লিটন, বাসেদ কবির বাচ্চু, মোঃ শহিবুল্লাহ, যুবলীগ নেতা আবুল কাশেমসহ আরো অনেকে। অনুষ্ঠানের সার্বিক সহোযোগিতায় ছিলেন, স্থানীয় সমাজ সেবক সিরাজ উদ্দিন।

0