‘খোকন সাহা কারো নাম বললে হিরো হয়ে যায়’

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সিনিয়র আইনজীবী নেতা অ্যাড. খোকন সাহা বলেন, আমরা আইনজীবী সমিতিতে কোনো বহিরাগতদের আনি না আপনারা (বিএনপি) নিয়ে আসেন। কারো নাম বললাম না কারণ আমি খোকন সাহা কারো নাম বললে তারা হিরো হয়ে যায়। আমরা চাই অবাধ সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন। এটাই আমাদের প্রত্যাশা।

বুধবার (২০ জানুয়ারি) নারায়ণগঞ্জ আদালতপাড়ায় জেলা আইনজীবী সমিতির কার্যকরী পরিষদের নির্বাচন প্রচারণা তিনি এসব কথা বলেন।

খোকন সাহা বলেন, প্রায় ৩১ বছর এখানে কাটালাম। দিনের অধিকাংশ সময় আপনাদের এখানে কাটাইছি। আপনাদের সুখে, দুঃখে সব সময় ছিলাম এবং থাকবো। চৈত্র মাসে গরু হারিয়ে গেলে কৃষকের যে অবস্থা হয়, তাদের (বিএনপি) অবস্থা এখন অনেকটা এই রকম। আরে ভাই হাত পা তো ভাঙ্গছেন আপনারা, জোট সরকারের আমলে সিনিয়র ভাইস প্রেসিডেন্ট হাবিবের পা ভাঙ্গছেন, কাউসার শেখ এর পা ভাঙ্গছেন। পিপি সাহেবের চেয়ার লাথি মেরে ফেলে দিয়েছেন। সন্ত্রাসী কর্মকান্ড তো আপনারা করেছেন। আপনারা স্ট্যান্ডবাজী করবেন না। আপনাদের রক্ষা করবো আমরা।

তিনি বলেন, ২০০৮ সালে নির্বাচনের পরে বিএনপির সন্ত্রাসী কর্মকান্ডের জন্য আইনজীবীরা তাদের আঘাত করতে চেয়েছিলো। কিন্তু আমরা সে আঘাত করতে দেই নাই। আপনারা স্ট্যান্ডবাজী বাদ দেন। কারা সন্ত্রাসী, কারা ভালো মানুষ এটা সবাই জানে। আইনজীবী সমিতিতে টাকা দিছে আমাদের নেতা সেলিম ওসমান। ৩য় তলা হবে টাকা লাগবে না। আইনজীবীদের টাকা লাগে না। সব সমস্যার সমাধান হবে এটাই আমাদের বক্ত্যব। তবে আমরা একটা ভয় পাচ্ছি ভয়টা হলো, ওনারা নাকি আবার গতবারের মতো বলে এই নির্বাচন অবাধ সুষ্ঠ হয় নাই এই কথা বলে। গতবার তারা ট্রেনে উঠতে ভুল করছে, এবারও ভুল কইরেন না। খেলেন আমাদের সাথে, খেলা হবে।

তিনি আরো বলেন, আমাদের নেতা কথা দিছে বিল্ডিং বানাই দিবো। আপনারা নির্বাচনে জয়ী করলে আমরা এই করে দিবো। কথা দিলাম। আপনারা (বিএনপিকে) বইলেন না যে নির্বাচন সুষ্ঠ না। কারণ আপনাদের নেত্রীর তো এই অভ্যাস আছে। ২০১৪ সালে নির্বাচনে তো করছিলো এই নাটক তারপর ২০১৮ সালে আসলো কিন্তু সিট পাইলো ৪টা না ৫টা। এগুলা না পাইলে তো আপনাদের বান্দরবন যেতে হবে। যাই হোক আপনাদের সুখে দুঃথে সব সময় পাশে থাকবো। আপনারা যোগ্য মানুষ দেখে ভোট দিবেন এই প্রত্যাশা করি।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এড. হাসান ফেরদৌস জুয়েল, সভাপতি প্রার্থী এড. মুহাম্মদ মোহসীন মিয়া, সাধারণ সম্পাদক প্রার্থী এড. মাহাবুবুর রহমান সহ প্যানেলের অন্যান্য সদস্যরা।

0