খোকা ভাই যোগদানের পর সব ক্ষেত্রে উন্নয়নের ছাপ রয়েছে: ইঞ্জি মাসুম

0

লাইভ নারায়ণগঞ্জ: সোনারগাঁয়ে অনেক হলুদ সাংবাদিকতা ভরে গিয়েছে। এমন সাংবাদিকদের নেওয়া যাবে না যারা মানুষের ইজ্জত নিয়ে খেলে। অনেক সাংবাদিক এমন রির্পোট করে বখাশ একটা বিষয়। তারা মানুষকে হেও করে। আমি সোনারগাঁয়ের সাংবাদিককে অনুরোধ করবো এমন সাংবাদিকদের অতি তাড়াতাড়ি বিতরিত করার জন্য।

সোনারগাঁ প্রেস ক্লাবের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে মঙ্গলবার (৫ জানুয়ারি) সোনারগাঁ রয়েল রের্সোটে বিশেষ অতিথির বক্তব্যে সাংবাদিকতা পেশা নিয়ে পিরোজপুর ইউপি চেয়ারম্যান ও সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের যুগ্ন আহ্বায়ক ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম এসব কথা বলেন।

ইঞ্জি মাসুম বলেন, লিয়াকত হোসেন খোকা ভাই যোগদান করার পর থেকে সব ক্ষেত্রে তার উন্নয়নের ছাপ রয়েছে। লিয়াকত ভাই যতদিন সোনারগাঁয়ের সাংসদ থাকবেন সাংবাদিকদের সমস্যা ইনশাআল্লাহ হবে না। তার পাশাপাশি আমিও থাকবো সোনারগাঁ প্রেসক্লাবের সাথি হয়ে। আমরা জনপ্রতিনিধিরা সবাই একসাথে কাধে কাধ মিলিয়ে সোনারগাঁয়ে কাজ করতে চাই। এই সোনারগাঁ একটি ঐতিহ্যবাহী জায়গা। যারা সরকারি কর্মকর্তা আসেন তারা কিন্তু যাওয়ার সময় অন্তত দুই ফুটা চোখের পানি ফেলে যায়।

সোনারগাঁ প্রেসক্লাবের সভাপতি অসিত কুমার দাসের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৩ আসনের সাংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা।

এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার আতিকুল ইসলাম, সোনারগাঁ সহকারী কমিশনার (ভূমি) গোলাম মুস্তফা মুন্না, সোনারগাঁ থানার ওসি রফিকুল ইসলাম, সোনারগাঁ প্রেসক্লাবের আজিবন সদস্য এড.শামসুল ইসলাম ভূইয়াসহ প্রেসক্লাবের নেতৃবৃন্দ।

0