গণতন্ত্র উদ্ধার করতে হলে নেত্রীকে মুক্ত করতে হবে: এ্যাড. তৈমূর

লাইভ নারায়ণগঞ্জ: সাবেক তিন বারের প্রধানমন্ত্রী ও বিএনপির চেয়ারপার্সন বেগম খাদো জিয়ার রোগ মুক্তি কামনায় মিলাদ ও দোয়ার আয়োজন করে নারায়ণগঞ্জ জেলা মহিলা দল।

শুক্রবার (৩ ডিসেম্বর) বিকেল ৪ টায় নগরীর ১৩নং ওয়ার্ডস্থ মজলুম মিলনায়তনে এ মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।

জেলা মহিলা দলের সভানেত্রী রহিমা শরীফ মায়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রুমা আক্তারের সঞ্চালনায় মিলাদ দোয়ায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা বিএনপির আহবায়ক ও বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা এ্যাড. তৈমূর আলম খন্দকার।

এছাড়াও আমন্ত্রিত অথিতি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা বিএনপির যুগ্ম-আহবায়ক জাহিদ হোসেন রোজেল, রবি হোসেন রবি, রুপগঞ্জ থানা বিএনপি নেতা আব্দুর রহমান আবদু, ফতুল্লা থানা কৃষক দলের সাধারণ সম্পাদক দিলার হোসেন, মহানগর ছাত্রদলের সহ-সভাপতি সাইদুর রহমান সহ অন্যান্য নেতৃবৃন্দ।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে এ্যাড. তৈমূর আলম খন্দকার বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে অবৈধ সরকারের কবল থেকে রক্ষা করতে হলে আন্দোলনের কোন বিকল্প নেই। তাই আমরা সিদ্ধান্ত নিয়েছি সিটি নির্বাচনের আগেই আমরা জেলা বিএনপির কমিটি ঘোষণা করে দিবো।

কে পদ পেলেন আর কে পেলেন না সেই চিন্তা না করে দেশনেত্রীকে রক্ষা করতে ঐক্যবদ্ধ হয়ে রাজপথে আন্দোলনে অংশগ্রহন করবেন। কারন নেত্রীকে উদ্ধার করতে পারলে এ দেশের গণতন্ত্র উদ্ধার হবে। তাই অবৈধ সরকারের কবল থেকে দেশের গণতন্ত্র উদ্ধার করতে হলে সবার আগে নেত্রীকে মুক্ত করতে হবে।

এ সময় আরও উপস্থিত ছিলেন, জেলা মহিলা দলের সহ-সভাপতি জিসান সুরাইয়া,সালমা বেগম,সামিয়া ইসলাম, রোজিনা আক্তার, সহ-সাধারণ সম্পাদক পলি আক্তার, সাংগঠনিক সম্পাদক শেফালী রানী, সহ-সাংগঠনিক সম্পাদক আসমা আলম, তানজিলা,সখিনা বেগম, দপ্তর সম্পাদক পারুল আক্তার, সহ-প্রচার সম্পাদক জোহরা বেগম, সহ-ক্রীড়া সম্পাদক শাবানা আক্তার, সাংস্কৃতিক সম্পাদক শাহিনুর বেগম সহ অন্যান্য নেতৃবৃন্দ।

সংক্ষিপ্ত আলোচনা শেষে মিলাদ ও দোয়া পরিচালনা করা হয়।