গৃহবধুকে আটকে রেখে একাধিকবার ধর্ষণ, অভিযুক্ত গ্রেফতার

লাইভ নারায়ণগঞ্জ: ফতুল্লায় এক গৃহবধুকে দুই দিন আটকে রেখে একাধিকবার ধর্ষণের অভিযোগে রঞ্জিত হাওলাদার (৩৫) নামের এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) ফতুল্লার রেল লাইন বটতলা এলাকায় একটি বাড়ি থেকে ভুক্তভোগী গৃহবধুকে উদ্ধারসহ অভিযুক্তকে গ্রেফতার করা হয়।

এর আগে, ভুক্তভোগী গৃহবধুর স্বজনরা বিষয়টি জানতে পেরে পুলিশ কে জানায়।

শুক্রবার (২৩ সেপ্টেম্বর) সকালে ভুক্তভোগী গৃহবধূ নিজে বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেন।

বাদীর অভিযোগ, ভুক্তভোগী পটুয়াখালী জেলায় স্বামীর বাড়িতে বসবাসকালে চলতি বছরের মার্চ মাসের ২০ তারিখে বাদী অসুস্থ্য হয়ে পড়ে। এ সময়ে তার রক্তের প্রয়োজন হলে ব্লাড ডোনার্স নামক একটি সংগঠনের হয়ে তাকে রক্তদান করে গ্রেফতারকৃত রঞ্জিত হাওলাদার। তখন কৌশলে রজিত বাদীর মোবাইল নাম্বার সংগ্রহ করে। পরবর্তীতে সে প্রায় সময় তাকে ফোন করে উত্যক্তসহ প্রেমের প্রস্তাব দিতো।

একপর্যায়ে উত্তক্তের মাত্রা বৃদ্ধি পেতে থাকলে সে তার সন্তানদের নিয়ে ফতুল্লা মডেল থানা সীমান্তের পাগলা নন্দলালপুর এলাকায় বসবাসকারী বাবা-মায়ের নিকট চলে আসে। বিষয়টি জানতে পেরে গ্রেপ্তারকৃত রঞ্জিত হাওলাদার ২১ সেপ্টেম্বর বিকেল পাঁচটার দিকে পাগলা নন্দলালপুর এসে গৃহবধুকে কৌশলে বাসা থেকে বের করে একটি সিএনজি যোগে রেললাইন বটতলা এলাকারে একটি বাড়ীতে নিয়ে এসে আটকে রেখে জোর পূর্বক একাধিকবার ধর্ষণ করে।

বিষয়টি নিশ্চিত করে মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) গোলাম মোস্তফা (২) জানান, গ্রেফতারকৃতকে আইনগত প্রক্রিয়া শেষে নারায়ণগঞ্জ আদালতে পাঠানো প্রেরণ করা হয়।